Salman Khan’s Sister Arpita Khan: বাড়িতেই চোর! সলমানের বোনের বাড়িতে খোয়া গেল লাখ টাকার হিরের দুল

বাড়ির কোথাও সেই দুল না পেয়ে থানায় অভিযোগ জানানো হয়। অর্পিতা পুলিসকে জানান, যে তিনি তাঁর মেক-আপ ট্রেতে পাঁচ লাখ টাকা মূল্যের হীরের কানের দুল রেখেছিলেন, যা আর নেই। বহুবার চেষ্টা করেও কোথাও খুঁজে পাননি তিনি। 

Updated By: May 18, 2023, 02:18 PM IST
Salman Khan’s Sister Arpita Khan: বাড়িতেই চোর! সলমানের বোনের বাড়িতে খোয়া গেল লাখ টাকার হিরের দুল
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সলমান খানের (Salman Khan) বোন অর্পিতা খানের (Arpita Khan) বাড়ি থেকে ৫ লক্ষ টাকার হিরের গয়না চুরি হয়। বাড়ির কোথাও সেই দুল না পেয়ে থানায় অভিযোগ জানানো হয়। অর্পিতা পুলিসকে জানান, যে তিনি তাঁর মেক-আপ ট্রেতে পাঁচ লাখ টাকা মূল্যের হীরের কানের দুল রেখেছিলেন, যা আর নেই। বহুবার চেষ্টা করেও কোথাও খুঁজে পাননি তিনি। সেই অভিযোগের পরই ৩০ বছর বয়সী এক গৃহ সহায়ককে গ্রেফতার করেছে মুম্বই পুলিস। গত ১৬ মে এই চুরির ঘটনা ঘটে এবং বুধবার গ্রেফতার করা হয় অভিযুক্ত সন্দীপ হেগড়েকে। পুলিস জানিয়েছে, অর্পিতার বাড়িতে তিনি গৃহসহায়কের কাজ করতেন। 

আরও পড়ুন, Shah Rukh Khan Fan: শাহরুখকে ছুঁয়ে দেখাই শেষ ইচ্ছা, ক্যানসার আক্রান্ত মায়ের স্বপ্নপূরণে মরিয়া মেয়ে...

অভিযোগ, একটি হিরে বসানো সোনার দুল চুরি করেছেন সন্দীপ যার বাজারমূল্য ৫ লাখ টাকা। দুলটি হারিয়ে গিয়েছে সেটা প্রথম বুঝতে পারেন অর্পিতাই। আইপিসির ৩৮১ নম্বর ধারায় ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তি নাকি গত পাঁচ মাস ধরে অর্পিতার বাড়িতে কাজ করছেন। ১৬ মে ওই ব্যক্তি আরও ১১ জনের সঙ্গেই কর্মরত ছিলেন। সুযোগ বুঝে কানের দুলটি চুরি করে নাকি দৌড়ে পালিয়ে যান সন্দীপ। সিসিটিভি ফুটেজ দেখে তাঁকে গ্রেফতার করেন পুলিস।

তবে শুধু তাই নয়, অর্পিতার বাড়িতে কাজ করেন দশজন হাউস-স্টাফ। সেই হাউস স্টাফের একজন এমন কাণ্ড ঘটালো যা ভাবতেও পারেননি কেউ। অর্পিতা ২০১৪ সালে বিয়ে করেন আয়ুষ শর্মাকে। বিয়ের পর মুম্বইয়ের বিলাস-বহুল অ্যাপার্টমেন্টে তাঁদের সুখের সংসার। তাঁদের বিয়েতে শাহরুখ থেকে হৃত্বিক কে আসেননি। শাহরুখ খান বিয়েতে ভীষণ দামি একটি ব্যাগ উপহার দিয়েছিলেন অর্পিতাকে। 

দিনকয়েক আগে সলমান-সহ অর্পিতা, আয়ুশ সকলেই দাবাং ট্যুর নিয়ে কলকাতায় হাজির হয়েছিলেন। সেখানে তাদের দেখে মুগ্ধ কলকাতাবাসী। অর্পিতার মেয়ের সঙ্গে মামু সলমানের নাচও ভীষণভাবে ভাইরাল হয়েছে চারিদিকে। অন্যদিকে, লাভরাত্রি ছবি দিয়েই বলিউডে ডেবিউ করেন অর্পিতার স্বামী। তবে সলমান খান প্রযোজিত ও অভিরাজ মানিয়াওয়ালার পরিচালিত এই ছবি মুখ থুবড়ে পড়েছিল বি-টাউনে। 

আরও পড়ুন, Alia Bhatt: ‘একটা জলের বোতলও ছিল না?’ ইভেন্টে খালি ব্যাগ নিয়ে ট্রোলড আলিয়া, দিলেন জবাবও...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.