সরকার থ্রি-র বেশ কিছু দৃশ্যে আরও একবার শুটিং করবেন অমিতাভ বচ্চন

সরকার থ্রি-র বেশ কিছু দৃশ্যে আরও একবার শুটিং করবেন মেগাস্টার অমিতাভ বচ্চন। টুইটারে এই কথা নিজেই জানিয়েছেন তিনি। অমিতাভ বচ্চন টুইট করেছেন, 'নতুন করে আরও একবার শুটিংয়ের কাজ চলছে। দীর্ঘক্ষণ আমি আর রামগোপাল ভার্মা এই বিষয়ে আলোচনা এবং তর্ক করেছি। তারপর এই সিদ্ধান্তেই এলাম যে, শুটিংটা আবার করা হবে। তবে, এর পিছনে কারণ কী, খুব তাড়াতাড়ি জানিয়ে দেব।' প্রসঙ্গত, বিগ বি, শুটিংয়ের বেশ কিছু ছবিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। কোনওটায় দেখা যাচ্ছে, তিনি বেঞ্চে বসে আছেন। কোনওটায় দেখা যাচ্ছে, তিনি রামগোপাল ভার্মার সঙ্গে আলোচনা করছেন।

Updated By: Apr 24, 2017, 03:51 PM IST
 সরকার থ্রি-র বেশ কিছু দৃশ্যে আরও একবার শুটিং করবেন অমিতাভ বচ্চন

ওয়েব ডেস্ক: সরকার থ্রি-র বেশ কিছু দৃশ্যে আরও একবার শুটিং করবেন মেগাস্টার অমিতাভ বচ্চন। টুইটারে এই কথা নিজেই জানিয়েছেন তিনি। অমিতাভ বচ্চন টুইট করেছেন, 'নতুন করে আরও একবার শুটিংয়ের কাজ চলছে। দীর্ঘক্ষণ আমি আর রামগোপাল ভার্মা এই বিষয়ে আলোচনা এবং তর্ক করেছি। তারপর এই সিদ্ধান্তেই এলাম যে, শুটিংটা আবার করা হবে। তবে, এর পিছনে কারণ কী, খুব তাড়াতাড়ি জানিয়ে দেব।' প্রসঙ্গত, বিগ বি, শুটিংয়ের বেশ কিছু ছবিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। কোনওটায় দেখা যাচ্ছে, তিনি বেঞ্চে বসে আছেন। কোনওটায় দেখা যাচ্ছে, তিনি রামগোপাল ভার্মার সঙ্গে আলোচনা করছেন।

আরও পড়ুন এ বছর দাদাসাহেব পুরস্কার পেলেন কে কে জানুন

প্রসঙ্গত, সরকার রিলিজ করেছিল ২০০৫ সালে। এরপর ২০০৮ সালে রিলিজ করে সরকার রাজ। এবার রামগোপাল ভার্মা এবং তাঁর টিম নিয়ে আসছে সরকার থ্রি। এই ফিল্মে অমিতাভ বচ্চন ছাড়াও রয়েছেন, ইয়ামি গৌতম, জ্যাকি শ্রফ, মনোজ বাজপেয়ী, অমিত সাধ, রোহিনী হতাঙ্গড়ি, রনিত রয় এবং ভারত ঢাবোলকর।

আরও পড়ুন  জানেন প্রথম দিনেই কত কোটির ব্যবসা করল সোনাক্ষী সিনহার ‘নুর’?

.