Amitabh Bachchan, Rashmika Mandanna: অমিতাভ বচ্চনের পরিবারে শামিল রশ্মিকা মন্দানা...

Amitabh Bachchan, Rashmika Mandanna: সোশ্যাল মিডিয়ায় অমিতাভ বচ্চন লেখেন যে, পরিবারের সঙ্গই সেরা সঙ্গ, যখন কেউ থাকে না তখনও পরিবার পাশে থাকে। সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন তিনি, সেখানে অমিতাভের সঙ্গে দেখা মিলল রশ্মিকা মন্দানার।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Sep 3, 2022, 03:39 PM IST
Amitabh Bachchan, Rashmika Mandanna: অমিতাভ বচ্চনের পরিবারে শামিল রশ্মিকা মন্দানা...

Amitabh Bachchan, Rashmika Mandanna, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার সকালেই সোশ্যাল মিডিয়ায় অমিতাভ বচ্চন লেখেন যে, পরিবারের সঙ্গই সেরা সঙ্গ, যখন কেউ থাকে না তখনও পরিবার পাশে থাকে। সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন তিনি, সেখানে অমিতাভের সঙ্গে দেখা মিলল রশ্মিকা মন্দানার। বলিউডে ডেবিউ করতে চলেছেন  দক্ষিণী তারকা রশ্মিকা মন্দানা, এই খবর অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল, অবশেষে বিগ বির সঙ্গে ধরা দিলেন তিনি। ছবির নাম গুড বাই। শনিবার সকালে ছবির পোস্টার শেয়ার করেন অমিতাভ বচ্চন।

জীবন, পরিবার ও সম্পর্কের গল্প বলবে এই ছবি, যা এক অর্থে প্রত্যেক ভারতীয় পরিবারের গল্প। সহজ সরল জীবনের অম্ল মধুর গল্প বলবে এই ছবি। পরিচালনার পাশাপাশি এই ছবির চিত্রনাট্যও লিখেছেন বিকাশ বেহেল। ছবির প্রথম পোস্টার থেকেই দর্শকের নজরে এসেছে এই ছবি। ছবিতে বাবা মেয়ের চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন ও রশ্মিকা মন্দানা। রশ্মিকা ও অমিতাভ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে নীনা গুপ্তা, পাভেল গুলাটি, এলি আব্রাম, আশিস বিদ্যার্থী, সুনীল গ্রোভার, অভিষেক খান, সাহিল মেহেতা সহ আরও অনেকে।

আরও পড়ুন: Hero Alom: পরিচারিকাকে মারধর, মাদক মামলায় অভিযুক্ত, হিরো আলমের হাত ধরে পর্দায় ফিরলেন একা

পোস্টারে একসঙ্গে দেখা যাচ্ছে অমিতাভ বচ্চন ও রশ্মিকা মন্দানাকে। অমিতাভ ঘুড়ি ওড়াচ্ছেন ও রশ্মিকার হাতে লাটাই। দুজনের মুখে লেগে আছে একগাল হাসি। অমিতাভের পরনে সাদা পাঞ্জাবী ও নীল রঙের শীতকালীন জ্যাকেট। অন্যদিকে রশ্মিকার পরনে সবুজ রঙের ক্যাজুয়াল শার্ট। এই বছর এপ্রিলেই শ্যুট শুরু হয়েছিল এই ছবির। শোনা যাচ্ছে যে, ছবির গল্প পরিবারের এক সদস্যের শেষকৃত্যকে ঘিরে। এই বছরের ৭ অক্টোবর সারা বিশ্বের সিনেমাহলে মুক্তি পেতে চলেছে গুড বাই।

প্রসঙ্গত, সম্প্রতি করোনা থেকে সুস্থ হয়ে ওঠেন এই বর্ষীয়ান অভিনেতা। উদ্বেগ বাড়িয়ে ফের করোনা আক্রান্ত হয়েছিলেন অমিতাভ বচ্চন। বিগ বি নিজেই ট্যুইটে লেখেন, ‘কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। বিগত কিছুদিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের অনুরোধ করব কোভিড পরীক্ষা করিয়ে নিতে।’ পরে তিনি তাঁর ব্লগে জানান যে আপাতত বাড়িতেই আইসোলেশনে আছেন অমিতাভ। শারীরিক অসুস্থতা প্রসঙ্গে অমিতাভ লেখেন যে, সেরকম কোনও বিশেষ সমস্যা নেই। চিকিৎসকের পরামর্শ মতোই ওষুধ খাচ্ছেন। তবে একটি বিষয়ে তিনি জোর দেন যে, এই আইসোলেশনে থাকার সময়ই তিনি উপলব্ধি করেন, অনেকবছর পর তিনি নিজেই নিজের সমস্ত কাজ করছেন। নিজের বিছানা পরিষ্কার থেকে বাথরুম পরিষ্কার সবই নিজের হাতে করছেন বিগ বি আর এর মাধ্যমে তাঁর বাড়ির স্টাফদের সারাদিনের খাটনির কথা বুঝতে পারেন অমিতাভ, এর ফলে তাঁদের প্রতি সম্মান আরও বেড়েছে মেগাস্টারের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.