পর্দায় ফিরছে অমিতাভ-রজনী ম্যাজিক

একজন বলিউডের গডফাদার বিগ বি, অন্যজন সাউথ ইন্ডিয়ান সুপারস্টার রজনীকান্ত। আবার বড় পর্দায় এক সঙ্গে দেখা যাবে দু`জনকে। ১৯৯১ সালে মুকুল এস আনন্দের `হাম` ছবিতে শেষবারের জন্য একসঙ্গে দেখা গিয়েছিল দু`জনকে। ১১ বছর পর ফের দুই মহারথীকে এক করতে চলেছেন পুরী জগন্নাথ।

Updated By: Jan 27, 2012, 09:38 PM IST

একজন বলিউডের গডফাদার বিগ বি, অন্যজন সাউথ ইন্ডিয়ান সুপারস্টার রজনীকান্ত। আবার বড় পর্দায় এক সঙ্গে দেখা যাবে দু`জনকে। ১৯৯১ সালে মুকুল এস আনন্দের `হাম` ছবিতে শেষবারের জন্য একসঙ্গে দেখা গিয়েছিল দু`জনকে। ১১ বছর পর ফের দুই মহারথীকে এক করতে চলেছেন পুরী জগন্নাথ। এর আগে `বুড্ঢা হোগা তেরা বাপ` ছবিতে অমিতাভের সঙ্গে কাজ করলেও রজনীর সঙ্গে এটাই তাঁর প্রথম কাজ। উচ্ছ্বসিত পুরী জগন্নাথ জানিয়েছেন তাঁর বহুদিনের স্বপ্ন রজনীর সঙ্গে কাজ করার। এতদিন পরে সুযোগ পেরে এটাকে একটা বড় চ্যালেঞ্জ হিসেবেই দেখতে চান তিনি। ইতিমধ্যেই চেন্নাইতে রজনীকান্তের সঙ্গে দেখা করে ছবি নিয়ে আলোচনাও করেছেন বিশিষ্ট এই দক্ষিণী পরিচালক।
এর আগে `অন্ধাকানুন`, `গ্রেফতার`, `হাম`-এর মত সুপারহিট ছবিতে অমিতাভ-রজনী ম্যাজিক মোহিত করেছিল দর্শকদের। হিন্দি ছবির দর্শকদের জন্য ১১ বছর পর সেই সুপারহিট রসায়ন আবার ফিরতে চলেছে পর্দায়।

.