close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সৎ মা করিনাই বিগড়ে দিচ্ছেন সারাকে? ক্ষেপে গেলেন সইফের প্রাক্তন স্ত্রী?

পালটা কোনও মন্তব্য করেননি করিনা... 

Updated: Sep 17, 2019, 03:40 PM IST
সৎ মা করিনাই বিগড়ে দিচ্ছেন সারাকে? ক্ষেপে গেলেন সইফের প্রাক্তন স্ত্রী?

নিজস্ব প্রতিবেদন: সইফ-কন্যা সারার সঙ্গে করিনা কাপুর খানের বন্ধুত্বের সম্পর্কের কথা সর্বজনবিদিত। করিনা যে সারাকে বেশ ভালবাসেন এবং তাঁর সঙ্গে বন্ধুর মতো ব্যবহার করেন, সেই খবর একাধিকবার উঠে এসেছে সংবাদমাধ্যমের পাতায়। সারার সঙ্গে সত মা করিনার সম্পর্ক নিয়ে কি খুশি সইফের প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিং?

আরও পড়ুন : আলিয়ার কাছের বন্ধুর সঙ্গে সম্পর্ক! মুখ খুললেন ক্রিকেটার কে এল রাহুল
রিপোর্টে প্রকাশ, সারা যাতে ভারতীয় পোশাক পরেন, অর্থাত তাঁর শরীর যাতে ঢাকা থাকে, সেটাই সব সময় পছন্দ করেন অমৃতা সিং। যদিও করিনার সঙ্গে সম্পর্কের জেরে, বেবোর পোশাক দেখে মুগ্ধ হয়ে যান সারা। ফলে করিনার পছন্দই যেন তাঁর পছন্দের তালিকায় ঢুকে পড়ে। ফলে করিনার পার্টিতে ছোট ক্রপ টপ পরে যখন সারা হাজির হন, তা দেখে কার্যত চটে যান অমৃতা সিং।
একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বেবোর পার্টিতে সারার ওই পোশাক একেবারেই পছন্দ ছিল না অমৃতার। এ বিষয়ে খবর প্রকাশ্যে এলে অমৃতা জানান, করিনার সঙ্গে সারার সম্পর্ক নিয়ে তাঁর কোনও আপত্তি নেই। করিনার সঙ্গে সারার এই সম্পর্ক নিয়ে তিনি খুশি কিন্তু সারার পোশাক নিয়ে তাঁর বেশ আপত্তি আছে বলে ইঙ্গিতে বুঝিয়ে দেন অমৃতা সিং। সইফের প্রাক্তন স্ত্রীর বক্তব্য প্রকাশ্যে আসার পরও এ বিষয়ে পালটা কিছু বলেননি করিনা কাপুর খান।


বেবোর পার্টিতে সারার কালো রঙের ক্রপ টপ পরে হাজিরার পরপরই 'কেদারনাথ' দিয়ে বলিউডে ডেবিউ করেন সারা আলি খান। 'কেদারনাথ' মুক্তি পাওয়ার পরই রণবীর সিংয়ের সঙ্গে 'সিম্বা'-য় ক্রিন শেয়ার করেন সারা। বলিউডে আসার পর পর দুটি সিনেমা মুক্তি পাওয়ার পর বর্তমানে বরুণ ধাওয়ানের সঙ্গে 'কুলি নম্বর ওয়ান পার্ট টু'-এর শ্যুটিংয়ে ব্যস্ত সারা আলি খান।