সোনমের হাসিই আমার জীবনের সবকিছু, বলেই ফেললেন আনন্দ

  শনিবারই হাবি আনন্দ আহুজা ও বোনা রেহা ও বন্ধুদের সঙ্গে জন্মদিনের সেলিব্রেশন করেছেন সোনম কাপুর।  এটাই সোনমের বিয়ের পর প্রথম জন্মদিনের সেলিব্রেশন। শনিবার স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল সাইটে ছবি পোস্ট করেছিলেন আনন্দ। রবিবারও তার অন্যথা হল না।

Updated By: Jun 10, 2018, 05:37 PM IST
সোনমের হাসিই আমার জীবনের সবকিছু, বলেই ফেললেন আনন্দ

নিজস্ব প্রতিবেদন :  শনিবারই হাবি আনন্দ আহুজা ও বোনা রেহা ও বন্ধুদের সঙ্গে জন্মদিনের সেলিব্রেশন করেছেন সোনম কাপুর।  এটাই সোনমের বিয়ের পর প্রথম জন্মদিনের সেলিব্রেশন। শনিবার স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল সাইটে ছবি পোস্ট করেছিলেন আনন্দ। রবিবারও তার অন্যথা হল না।

আপাতত সোনম আনন্দ রয়েছেন লন্ডনে তাঁদের কেনা ৩ রুমের একটি বাড়িতে। রবিবার সোনমের সঙ্গে লন্ডনে সময় কাটানোর ছবি পোস্ট করেছেন আনন্দ। শুধু ছবি পোস্টই নয় ক্যাপশানে আনন্দ লিখেছেন যে, সোনমের হাসিই তাঁর কাছে সবকিছু।

আরও পড়ুন-রণবীরের ভাগ্নীর হাত ধরে কাপুর পরিবারের সঙ্গে ডিনারে আলিয়া

প্রসঙ্গত, আনন্দের সঙ্গে সোনমের আলাপ ২০১৪ সালে। বন্ধু পার্নিয়া কোরেশি মধ্যমে আলাপ হয় দুজনেই, সেখান থেকেই বন্ধুত্ব। তার ঠিক ৬ মাস পরে সোনমকে প্রপোজ করেন আনন্দ আহুজা। আর আনন্দের মত একজন কেয়ারিং ও ক্যারিয়ারিস্ট বয়ফ্রেন্ড কে না হয়। সোনমেরও ভালো লাগতে শুরু করে আনন্দকে। ব্যস, তারপর আর কি। এবছর গত ৮ মে শিখ রীতিনীতি মেনে বিয়ে হয় সোনম আনন্দের।

আরও পড়ুন-রণবীরের সঙ্গে বিয়ের পর শ্বশুর-শাশুড়ির সঙ্গেই থাকবেন দীপিকা!

.