অনন্যার জন্যই কার্তিকের জীবন থেকে সরলেন সারা?

কোনও মন্তব্য় করেননি সারা আলি খান 

Updated By: Oct 31, 2019, 04:17 PM IST
অনন্যার জন্যই কার্তিকের জীবন থেকে সরলেন সারা?

নিজস্ব প্রতিবেদন: জন্মিদনেই কার্তিক আরিয়ানের সঙ্গে দেখা গেল অনন্যা পান্ডেকে। কার্তিক এবং অনন্যাকে একসঙ্গে দেখার পরই পরপর ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ। শুধু তাই নয়, কার্তিক আরিয়ান এবং অনন্যা পান্ডেকে একসঙ্গে দেখার পরই তাঁদের ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন :  'যৌনকর্মী' বলে আক্রমণ স্বস্তিকাকে, পালটা জবাব দিলেন অভিনেত্রী
একটি গাড়িতে হাসি মুখে বসে থাকতে দেখা যায় যখন, সেই সময় কার্তিককে কিছুটা লাজুক মুখেই গাড়ির মধ্যে বসে থাকতে দেখা যায়।
'পতি পত্নী অউর ও'-তে কার্তিক আরিয়ানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অনন্যা পান্ডে। এই সিনেমায় কার্তিক এবং অনন্যার সঙ্গে রয়েছেন ভূমি পেদনেকরও। ডিসেম্বরে মুক্তি পাবে কার্তিক, অনন্যা এবং ভূমির এই সিনেমা।

আরও পড়ুন : গাড়ি থামিয়ে পথশিশুকে খাবার খাওয়ালেন জাহ্নবী, ভাইরাল ভিডিয়ো

এদিকে সারা আলি খানের সঙ্গে সম্প্রতি বিচ্ছেদ হয়ে যায় কার্তিক আরিয়ানের। শোনা যায়, কেরিয়ারের জন্য একে অপরকে সময় দিতে পারছেন না। সেই কারণেই দুজনে একযোগে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানান কার্তিক, সারা। তবে তাঁদের বিচ্ছেদ হয়ে গেলেও, করণ জহরের বাড়িতে দীপাবলি পুজোতে কার্তিক এবং সারাকে একে অপরের সঙ্গে সৌজন্য বিনিময় করতে দেখা যায়। তবে অনন্যা পান্ডের সঙ্গে সম্পর্কের জেরেই কি কার্তিক আরিয়ানের সঙ্গে সারা আলি খানের বিচ্ছেদ হয়ে যায়, এমন প্রশ্নই এবার উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। প্রসঙ্গত, বিচ্ছেদ হয়ে গেলেও পরিচালক ইমতিয়াজ আলির সিনেমা 'লভ আজকাল'-এর সিক্যুয়েলে কার্তিক আরিয়ানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে সারা আলি খানকে।

.