Drug Case:চার ঘণ্টার দীর্ঘ জেরা, সোমবার ফের তলব অনন্যাকে, শুটিং স্থগিত রাখার নির্দেশ NCB-র

কোনও দিনই মাদক সেবন করেননি তিনি, দাবি নায়িকার

Updated By: Oct 22, 2021, 07:10 PM IST
Drug Case:চার ঘণ্টার দীর্ঘ জেরা, সোমবার ফের তলব অনন্যাকে, শুটিং স্থগিত রাখার নির্দেশ NCB-র

নিজস্ব প্রতিবেদন: আরিয়ান খানকে মাদক সাপ্লাই করতেন অনন্যা পাণ্ডে (Ananya Pandey), তাঁর বিরুদ্ধে এই অভিযোগ এনেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) আধিকারিকরা। শনিবার দীর্ঘ চার ঘণ্টা জেরার সময়ে তাঁদের সেই অভিযোগের কথা অস্বীকার করলেন অনন্যা পাণ্ডে। এমনকি গাঁজা যে একরকমের মাদক তা নাকি জানতেনই না অনন্যা। কোনও দিনই মাদক সেবন করেননি তিনি, সাফ জবাব নায়িকার। তবে তাঁর উত্তরে সন্তুষ্ট নয় এনসিবি। এই কারণেই সোমবার ফের তাঁকে তলব করে এনসিবি। আপাতত তাঁর সমস্ত শুটিং স্থগিত রাখার নির্দেশ দেয় এনসিবি।  

বৃহস্পতিবারের তিন ঘণ্টা জেরার পর ফের শুক্রবার তাঁকে ডেকে পাঠায় এনসিবি (NCB)। এদিন প্রায় চারঘণ্টা তাঁকে জেরা করেন এনসিবির আধিকারিকেরা। এদিনও অনন্যার সঙ্গে এনসিবির অফিসে যান তাঁর বাবা চাঙ্কি পাণ্ডে। জেরার সময়ে অফিসের নীচে মেয়ের ফেরার অপেক্ষায় বসেছিলেন তিনি। এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে নিজেই এদিন জিজ্ঞাসাবাদ করেন অনন্যার। 

আরও পড়ুন: Bunty Aur Babli 2: রানিকে না জানিয়েই চিত্রনাট্য বদলে দিয়েছেন আদিত্য চোপড়া, রেগে আগুন নায়িকা

শুক্রবার সামনে আসে আরিয়ান খান(Aryan Khan) ও অনন্যা পাণ্ডের মধ্যে কথোপকথনের চাঞ্চল্যকর তথ্য। আরিয়ান খান ও অনন্যা পাণ্ডের মধ্যে যে চ্যাটের তথ্য পাওয়া গেছে সেই হোয়াটসঅ্যাপ চ্যাটে তাঁরা মাদক সম্পর্কে কথা বলছেন। আরিয়ান খান অনন্যা পান্ডেকে জিজ্ঞাসা করেন যদি মাদকের ব্যবস্থা করা যায়। অনন্যা উত্তর দেয়, সে ব্যবস্থা করবে। এনসিবি সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার যখন অনন্যা পান্ডেকে এই বিষয়ে প্রশ্ন করা হয়েছিল, তখন অনন্যা বলেছিল যে সে আরিয়ান খানের সঙ্গে ঠাট্টা করেছে। এনসিবি সূত্রের খবর, এগুলি ছাড়াও, তাদের এমন অনেক চ্যাট রয়েছে যেখানে উভয়ই বিভিন্ন সময়ে মাদকদ্রব্য সম্পর্কে কথা বলছেন। কিন্তু সেই সমস্ত অভিযোগই উড়িয়ে দিয়েছেন অনন্যা। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)