করিনাকে তাঁর গুরুতর সমস্যার কথা বোঝানোর চেষ্টায় ইরফান!

তাঁর মুখের দিকে উদগ্রীব দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন করিনা। 

Updated By: Jan 2, 2020, 04:07 PM IST
করিনাকে তাঁর গুরুতর সমস্যার কথা বোঝানোর চেষ্টায় ইরফান!

নিজস্ব প্রতিবেদন: করিনাকে কিছু একটা সমস্যার কথা বোঝানোর চেষ্টা করে চলেছেন ইরফান খান। বক্তব্য শুনে তাঁর মুখের দিকে উদগ্রীব দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন করিনা। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ছবি ঘোরাফেরা করছে। জানা যাচ্ছে, এটি 'আংরেজি মিডিয়াম' ছবির একটি দৃশ্য। 

'আংরেজি মিডিয়াম' ছবিতে পুলিস অফিসারের ভূমিকায় অভিনয় করছেন করিনা। তাঁকে ইরফানকে কোনও বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে দেখা যাচ্ছে। ছবি অনুযায়ী হাতের অঙ্গভঙ্গিতে কিছু একটা বোঝানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন ইরফান। এই ছবিতে মিডিল ক্লাস কোনও এক ব্যক্তির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ইরফান খানকে। ছবির পিছনে আরও একব্যক্তিকে কপালে হাত দিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। ছবিতে তাঁর চোখ-মুখ দেখেই বোঝা যাচ্ছে তিনি সমস্যায় রয়েছেন।

আরও পড়ুন-একটু অন্যরকম, দেখুনতো এই বলিউড তারকাকে চিনতে পারেন কিনা?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

বেবোর এই ছবি শেয়ার করেছেন তাঁর ডিজাইনার পূজা দামানিয়া। এর আগে 'আংরেজি মিডিয়াম' ছবিতে নিজের চরিত্রের কথা বলতে গিয়ে করিনা বলেন, ''এটা খুবই আমার চরিত্রটি ভীষণই ছোট, আমি আমার Comfort Zone-এর বাইরে গিয়ে কিছু করতে চেয়েছিলাম তাই এই চরিত্রটি করি। হোমি আদাজানিয়ার (পরিচালক) এই ছবিতে ইরফান (খান) ও দীপক (দোব্রিয়াল) দুজনেই আমার জগৎ থেকে বিচ্ছিন্ন একটা জগৎ।''

আরও পড়ুন-বক্সারের ভূমিকায় 'তুফান'এর ফার্স্ট লুক, CAA, NRC-র সমর্থকদের আক্রমণের মুখে ফারহান আখতার

জানা যাচ্ছে এই ছবিতে ইরফান, করিনা ছাড়াও দেখা যাবে রাধিকা মদনকে, যে কিনা ইরফানের মেয়ের ভূমিকায় অভিন. করবেন।