হাতে পানীয়র গ্লাস হাতে Sonam-র সঙ্গে মিলে ছোট মেয়ের বিয়েতে জমিয়ে নাচ Anil Kapoor-র

পরিচালক, কোরিওগ্রাফার ফারহা খান কুন্দেরের (Farah Khan Kunder) ইনস্টাগ্রামে উঠে এসেছে সেই ভিডিয়ো। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 17, 2021, 03:09 PM IST
হাতে পানীয়র গ্লাস হাতে Sonam-র সঙ্গে মিলে ছোট মেয়ের বিয়েতে জমিয়ে নাচ Anil Kapoor-র

নিজস্ব প্রতিবেদন:  শনিবার পরিণতি পেয়েছে অভিনেতা অনিল কাপুরের (Anil Kapoor) ছোট মেয়ে রিয়া কাপুরের ১৩ বছরের প্রেম। পরিচালক করণ বুলানির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন রিয়া। অনিল কাপুরের জুহুর বাড়িতেই হয়েছে বিয়ের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে বড় মেয়ে সোনম কাপুরের সঙ্গে মিলে জমিয়ে নাচলেন অনিল কাপুর (Anil Kapoor)। পরিচালক, কোরিওগ্রাফার ফারহা খান কুন্দেরের (Farah Khan Kunder) ইনস্টাগ্রামে উঠে এসেছে সেই ভিডিয়ো। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাদশার (Badshah) গাওয়া 'আভি তো পার্টি শুরু হুই হে' গান। পানীয়র গ্লাস হাতে মেয়ে সোনমের সঙ্গে জমিয়ে নাচছেন অভিনেতা অনিল কাপুর (Anil Kapoor)। তাঁর পরনে ছিল ধূসর রঙের পাঞ্জাবি, হলুদ পাজামা আর সঙ্গে হলুদ জ্যাকেট। আর সোনম কাপুর পরে ছিলেন সাদা গাউন। 

আরও পড়ুন-মাথায় মুক্ত দিয়ে তৈরি ওড়না, Rhea-বিয়ের সাজে ভিনটেজ লুক, সামনে এল প্রথম ছবি

ফারহা খান কুন্দেরের (Farah Khan Kunder) পোস্ট করা এই ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। গৌরব কাপুর লিখেছেন 'AK কিংবদন্তি #ঝাক্কাস।' এক নেটিজেন লিখেছেন 'বাবা মেয়ের গোল',  কেউ লিখেছেন 'অনিল কাপুর খুব ভালো নাচছেন', কারোর কথায়, "ওয়াও কি নাচ", 'উউউউউউউ দারুণ পার্টি' এবং কেউ বা বলেছেন 'দারুন বিনোদনমূলক ভিডিও'।

আরও পড়ুন-Aishwarya-র বোনের বিয়ে, মাসিকে জড়িয়ে ধরে ছোট্ট আরাধ্যা বলল, 'কেঁদো না আমি আছি তো'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rhea Kapoor (@rheakapoor)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rhea Kapoor (@rheakapoor)

প্রসঙ্গত, সোমবারই নিজের প্রাইভেট ওয়েডিং- অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন রিয়া কাপুর Rhea Kapoor। যেখানে অন্যরকম লুকে সকলকে চমকে দিয়েছেন ফ্যাশনিস্তা সোনমের প্রযোজক বোন। বুঝিয়ে দিলেন সাজগোজ ও ফ্যাশনে তিনি ও সকলকে চমকে দিতে জানেন। অফ-হোয়াইট রঙের শাড়ি সঙ্গে ভারী গয়নায় নজর কেড়েছেন রিয়া। সবথেকে বেশি নজর কেড়েছে রিয়ার মাথায় লাগানো মুক্ত দিয়ে নেট স্টাইলে তৈরি ওড়না। সামগ্রিক ভাবে রিয়া যেন ভিনটেজ লুকে ধরা পড়লেন। অন্যদিকে ক্রিম রঙের শেরওয়ানি ও সাদা চোস্তায় চমকে দিলেন করণ বুলানি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.