শ্রীদেবীকে নিয়ে কী বললেন অনিল কাপুর

চোখের জলে বিদায় নিয়েছেন বলিউডের চাঁদনি। লক্ষ লক্ষ ভক্তকে কাঁদিয়ে চলে গিয়েছেন শ্রীদেবী। বলিউডের চাঁদনির মৃত্যুর পর থেকেই শুরু হয় জোর জল্পনা। কিন্তু, শ্রীদেবীর মৃত্যুর পর যাতে পরিবারকে একটু একা থাকতে দেওয়া হয়, সে বিষয়ে ইতিমধ্যেই আবেদন জানিয়েছেন বনি কাপুর। গোটা বিশ্বের কাছে শ্রীদেবী চাঁদনি রূপে পরিচিত থাকলেও, তাঁর ভালবাসা ছিলেন। আর তাই শ্রীদেবীর মৃত্যুতে তাঁর জগতটা আর আগের মত নেই বলেও মন্তব্য করেন বনি কাপুর।

Updated By: Mar 1, 2018, 10:53 AM IST
শ্রীদেবীকে নিয়ে কী বললেন অনিল কাপুর

নিজস্ব প্রতিবেদন : চোখের জলে বিদায় নিয়েছেন বলিউডের চাঁদনি। লক্ষ লক্ষ ভক্তকে কাঁদিয়ে চলে গিয়েছেন শ্রীদেবী। বলিউডের চাঁদনির মৃত্যুর পর থেকেই শুরু হয় জোর জল্পনা। কিন্তু, শ্রীদেবীর মৃত্যুর পর যাতে পরিবারকে একটু একা থাকতে দেওয়া হয়, সে বিষয়ে ইতিমধ্যেই আবেদন জানিয়েছেন বনি কাপুর। গোটা বিশ্বের কাছে শ্রীদেবী চাঁদনি রূপে পরিচিত থাকলেও, তাঁর ভালবাসা ছিলেন। আর তাই শ্রীদেবীর মৃত্যুতে তাঁর জগতটা আর আগের মত নেই বলেও মন্তব্য করেন বনি কাপুর।

আরও পড়ুন : শ্রীদেবীর মৃত্যুতে মুছল দূরত্ব, জাহ্নবী, খুশির পাশে দাঁড়ালেন অর্জুন

আর বনি কাপুরের মত এবার শ্রীদেবীকে শ্রদ্ধা জানালেন দেওর অনিল কাপুরও। আয়াপ্পন, কাপুর এবং মারওয়া পরিবারের তরফে এ বিষয়ে একটি নোট দেওয়া হয়। এবং, তা সবার সামনে তুলে ধরেন অনিল কাপুর নিজে। তিনি বলেন, অভিনয় দক্ষতাকে যেমন সুন্দরভাবে তুলে ধরেছেন শ্রীদেবী, তেমনি পরিবারের প্রতিও সমানভাবে দায়িত্বশীল ছিলেন তিনি। নিজের পরিবারকে সব সময় সুন্দরভাবে জুড়ে রেখেছিলেন তিনি। একাধারে তিনি যেমন ছিলেন অপূর্ব সুন্দরী, তেমনি তিনি ছিলেন দক্ষ অভিনেত্রী। সবদিক থেকে শ্রীদেবী যেন অতুলনীয় ছিলেন। শ্রীদেবীর প্রয়ানে আর কী কী লিখলেন অনিল কাপুর, দেখুন..

 

এদিকে শ্রীদেবীকে শেষ যাত্রায় হাজির ছিলেন অর্জুন কাপুরও। শ্রী-র মৃত্যুতে সমস্ত তিক্ততা ভুলে বাবা বনি কাপুর এবং বোন জাহ্নবী এবং খুশির পাশে এসে দাঁড়ান বনি কাপুরের প্রথম পক্ষের ছেলে।