Mukhosh Bengali Film: দুই অনির্বাণের দ্বৈরথে জমে গেছে বিরসা দাশগুপ্তের নতুন ছবির টিজার

শুক্রবার সকালে প্রযোজক সংস্থা এসভিএফ (SVF) প্রকাশ্যে নিয়ে এল ছবির টিজার। 

Updated By: Jul 9, 2021, 12:47 PM IST
Mukhosh Bengali Film: দুই অনির্বাণের দ্বৈরথে জমে গেছে বিরসা দাশগুপ্তের নতুন ছবির টিজার

নিজস্ব প্রতিবেদন- অনির্বাণ ভট্টাচার্য বনাম অনির্বাণ চক্রবর্তী। দুজনেই থিয়েটার থেকে সিনেমায় এসেছেন। দুজনেই মেথড অভিনয়ে বিশ্বাস করেন। তাঁদের অভিনয় দ্বৈরথের একঝলক ধরা পড়ল পরিচালক বিরসা দাশগুপ্তের নতুন ছবি 'মুখোশ'-এর টিজারে। শুক্রবার সকালে প্রযোজক সংস্থা এসভিএফ (SVF) প্রকাশ্যে নিয়ে এল ছবির টিজার। 

 

 

 

টিজারের শুরুতেই অনির্বাণ ভট্টাচার্য যে প্রশ্নটি ছুঁড়ে দেন, তাতেই  ছবির জনারটা পরিষ্কার। 'তুমি কাকে বেশি ভয় পেতে? একজন সাইকোলজিকালি ডিস্টার্বড খুনিকে, নাকি একজন সুস্থ মস্তিষ্কের খুনিকে?' রেসিডেন্ট ক্রিমিনোলজিস্টের ভূমিকায় অনির্বাণ ভট্টাচার্য। ক্রিমিনোলজির ছোট ছোট তথ্য সমৃদ্ধ এই ছবি। একটা ভেড়ার মুখোশের আড়ালে কে সেই  ব্যক্তি? পুলিস অফিসার চান্দ্রেয়ী ঘোষ রহস্যভেদে নেমেছেন। বোঝার চেষ্টা করছেন ক্রিমিনালের মনের গূঢ় কথা। আর তাঁর সহযোগীর ভূমিকাতেই রয়েছেন আরেক অনির্বাণ, অনির্বাণ চক্রবর্তী। তিনি কেমন যেন একটা হ্য়ালুসিনেটেড গলায় বলে চলেছেন, 'আমরা ওকে ফলো করছি না, ওই আমাদের ফলে করাচ্ছে'। এই দ্বৈরথেই জমে গেছে 'মুখোশ' ছবির টিজার।

আরও পড়ুন: Yash Nusrat: নুসরতের পরিবারে নতুন সদস্যের আগমন, অভিনেতা-সাংসদ লিখলেন 'হ্যাপি আস'

ছবিতে অভিনয় করেছেন কৌশিক সেন, পায়েল দে সহ আরও অন্যান্য অভিনেতারা। পরিচালক বিরসা দাশগুপ্ত বিভিন্ন বিষয়ে ছবি পরিচালনা করেছেন। বাংলা ছবিতে নতুন বিষয় এনেছেন। OTT প্ল্যাটফর্মে এই ধরণের বিষয়ে ইদানিং প্রচুর কাজ হচ্ছে। উন্নতমানের প্রোডাকশন, টানটান পরিবেশনায় অভ্যস্ত হয়ে উঠেছে দর্শকের চোখ। ঠিক তারই মধ্যে বিরসা দাশগুপ্তের নতুন ছবি 'মুখোশ' আসছে। কাজেই এই সময়ে পরিচালকের কাছে এই ছবি বড় চ্যালেঞ্জ তো বটেই।

.