Yash Nusrat: নুসরতের পরিবারে নতুন সদস্যের আগমন, অভিনেতা-সাংসদ লিখলেন 'হ্যাপি আস'

 যশ দাশগুপ্তের সোশ্যাল হ্যান্ডলে গত কয়েকদিন ধরেই এই একই  বুলডগের ছবি।

Updated By: Jul 9, 2021, 11:53 AM IST
Yash Nusrat: নুসরতের পরিবারে নতুন সদস্যের আগমন, অভিনেতা-সাংসদ লিখলেন 'হ্যাপি আস'

নিজস্ব প্রতিবেদন- সন্তানসম্ভবা নুসরত জাহানের পরিবারে এসে গেল নতুন সদস্য। তার ছবি ইনস্টা স্টোরিতে পোস্ট করলেন অভিনেতা-সাংসদ। ছবিতে দেখা যাচ্ছে, একটা বুলডগ সে রয়েছে নুসরতের বাড়ির ড্রয়িংরুমে। কিন্তু সারমেয়টিকে কেমন যেন চেনা চেনা লাগছে? সামান্য খোঁজেই দেখা গেল, যশ দাশগুপ্তের সোশ্যাল হ্যান্ডলে গত কয়েকদিন ধরেই এই একই  বুলডগের ছবি। এই সারমেয়ের ছবি পোস্ট করে নুসরত কি যশকে তাঁর জীবনে প্রকাশ্যে মান্যতা দিলেন? তেমনটাই মনে করছে টলিউড। নিখিল-নুসরতের বিয়ে(নাকি বিয়ে নয়!) মামালায় কোনওরকমের জটিলতা তৈরি করতে চাইছে না দুপক্ষই। তাই সাবধানে পা ফেলা।

কিন্তু মনের কাছে কেই বা কখন জিততে পেরেছে? সে  চলে আপন নিয়মে। আপাতত, সুখী গৃহকোণের স্বপ্ন দেখছেন নুসরত। তাই নতুন পোষ্যের ছবি দিয়ে তাঁকে পরিবারে স্বাগত জানিয়েছেন। গত সপ্তাহে সেই একই পোষ্যকে দেখা গেছে যশের সঙ্গে। তাছাড়াও, দুদিন আগেই নুসরত আরেকটি ইনস্টা-স্টোরিতে কুকুরের পায়ের ছবি পোস্ট করে তাঁর 'paw love'-এর কথা জানিয়েছিলেন। তখনই মনে করা হয়েছিল যে, নুসরতের বাড়িতে নতুন অতিথি আসতে চলেছে।  বৃহস্পতিবার সেই নতুন পোষ্যের ছবি পোস্ট করেন নায়িকা।

আরও খবর:  Zee Cine Awards: দিলীপ সাবের জন্য রেড কার্পেট পাতেন Shah Rukh

সেপ্টেম্বরে মা হতে চলেছেন মুসরত, অন্তত তেমনটাই খবর। তাঁর সন্তানসম্ভবা হওয়ার খবরে উত্তাল হয়ে ওঠে নেটদুনিয়া। প্রসঙ্গটি ক্রমেই রাজনৈতিক আকার ধারণ করে যখন নিখিলের সঙ্গে তুরস্কে তাঁর হাই-প্রোফাইল  বিয়েকে অস্বীকার করেন অভিনেতা-সাংসদ।  বিজেপি সাংসদের অভিযোগে গোটা ঘটনা লোকসভা অবধি গড়ায়। নানা ঝড় একে একে কাটিয়ে খুশি থাকতে চাইছেন নুসরত। সাম্প্রতিক পোস্ট অন্তত তেমনটাই বলছে।

.