বিয়ের অনুষ্ঠানে অতিথিদের মাঝে মধুরিমার বলা কিছু কথা, কী বললেন শুনে নিন...

অনির্বাণ-মধুরিমার মালাবদল, সিঁদুরদানের ছবি ও ভিডিয়ো ঘিরে কিছু লোককে স্বভাবসিদ্ধভাবেই নানান কাঁটাছেড়া করতে দেখা গিয়েছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 28, 2020, 09:12 PM IST
বিয়ের অনুষ্ঠানে অতিথিদের মাঝে মধুরিমার বলা কিছু কথা, কী বললেন শুনে নিন...

নিজস্ব প্রতিবেদন : ২৬ নভেম্বর সাতপাকে বাঁধা পড়েছেন জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। দীর্ঘদিনের বান্ধবী মধুরিমার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন অভিনেতা। ইতিমধ্যেই অনির্বাণ-মধুরিমার বিয়ের নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া অনির্বাণ-মধুরিমার মালাবদল, সিঁদুরদানের ছবি ও ভিডিয়ো ঘিরে কিছু লোককে স্বভাবসিদ্ধভাবেই নানান কাঁটাছেড়া করতে দেখা গিয়েছে। উঠে এসেছে নানান কুরুচিকর মন্তব্য। 

তবে সকলেই যে শুধু করুচিকর মন্তব্য করেছেন, তেমনটা অবশ্য একেবারেই নয়। এমন অনেকেই রয়েছেন যাঁরা নিম্ন মানসিকতার লোকজনকে কড়া জবাব দিতেও ছাড়েননি। এসবেরই মাঝে অনির্বাণ-মধুরিমার বিয়ের দিনের সুন্দর একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সুদীপ ভট্টাচার্য বলে এক ব্যক্তি। তাঁর শেয়ার করা ভিডিয়োতে বিয়ের দিন উপস্থিত অতিথিদের মাঝে মধুরিমাকে কিছু কথা তুলে ধরতে শোনা গিয়েছে। নিজের কথার মধ্যে দিয়েই অতিথিদের মন জয় করে নিয়েছেন মধুরিমা। কী বললেন তিনি? নিজেই শুনে নিন...

আরও পড়ুন-রিসেপশনে 'টুকুর টুকুর' গানে নাট্যকর্মীদের সঙ্গে নাচলেন মধুরিমা, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন-অনির্বাণ-মধুরিমার রিসেপশন, হাজির সৃজিত-মিথিলা, অনুপম, রুদ্রনীল সহ তারকারা

অভিনেতা অনির্বাণের অভিনয় জীবনের শুরু নাটকের হাত ধরে। আর তাঁর স্ত্রী মধুরিমা গোস্বামী নিজেও নাটকের সঙ্গে যুক্ত। নাটকের সূত্র ধরেই মধুরিমার সঙ্গে অনির্বাণের আলাপ বলে জানা যায়। বহু নাটকে একসঙ্গে কাজ করেছেন অনির্বাণ-মধুরিমা। একসঙ্গে নাটকের প্রযোজনার কাজও করেছেন তাঁরা। অনির্বাণ-মধুরিমা অভিনীত নাটকগুলির মধ্যে 'তিন পয়সার কড়ি' ভীষণই জনপ্রিয় নাটক। 

আরও পড়ুন-মধুরিমার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন অনির্বাণ, দেখুন নব-দম্পতির প্রথম ছবি