সৃজিতের 'লহ গৌরঙ্গের নাম রে'-তে যীশুর পরিবর্তে অনির্বাণ, চৈতন্যদেবের খোঁজ চলছে

মিউজিক্যাল ছবিতে থাকবে প্রচুর কীর্তন

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 13, 2021, 03:08 PM IST
সৃজিতের 'লহ গৌরঙ্গের নাম রে'-তে যীশুর পরিবর্তে অনির্বাণ, চৈতন্যদেবের খোঁজ চলছে

নিজস্ব প্রতিবেদন: 'X=প্রেম' ছবির শুটিং শেষ করেই 'সাবাশ মিঠু' পরিচালনায় বলিউড যাত্রার জন্য তৈরি হচ্ছেন সৃজিত। বড়পর্দায় মিতালি রাজের জীবনী ফুটিয়ে তুলবেন পরিচালক। সেই বায়োপিকে অভিনয় করছেন তাপসী পান্নু। প্রায় এই বছরের শেষ পর্যন্ত ছবির কাজে সেখানেই থাকবেন পরিচালক। তাই পরের চমক তৈরি করে যেতে চাইছেন বলিউডে। 

আরও পড়ুন: সন্তান নেওয়ার সিদ্ধান্ত নিয়ে বিপাকে কৃতি শ্যানন, প্রকাশ্যে এল 'মিমি'র ট্রেলার

জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক-প্রযোজক ডুয়ো ফিরছে পর্দায়। 'জাতিস্মর'-র  মতো করেই এবার মহাপ্রভু শ্রীচৈতন্যদেবের জীবন তুলে ধরা হবে পর্দায়। তবে ফিউজন স্টাইলে। ছবির নাম 'লহ গৌরাঙ্গের নাম রে'। দেব অভিনীত এই গানটির ব্যবহারও থাকছে এই ছবিতে। প্রযোজক রানা সরকারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান-'জাতিস্মরের পর ফের জুটি হিসাবে কাজ করার ইচ্ছে ছি, সৃজিত, আমি, কবীর সুমন ও যীশুর'। মহাপ্রভু হিসাবে যীশুকে চাইনি, কারণ মহাপ্রভুর বয়সে ওঁকে মানাত না। তবে যেহেতু 'মহাপ্রভু' বলতেই যীশুর মুখটাই ভেসে ওঠে দর্শকের চোখের সামনে তাই ওই ধারা বহন করতে চেয়েছিলাম তা সম্ভব হল না।' 

প্রযোজক এও বলেন 'সকলেই ভাবছে চৈতন্যর চরিত্রে যীশুকে রিপ্লেস করছেন অনির্বাণ, কিন্তু অনির্বাণ একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন, হতেই পারে তিনি গল্পকথক হিসাবে আসবেন ছবিতে।' ছবির সবচেয়ে আগ্রহের জায়গা গানে, কবীর সুমন অসুস্থ, তাঁর কাছেই প্রস্তাব রাখবেন প্রযোজক। প্রচুর কীর্তন দিয়ে তৈরি হবে মিউজিক্যাল ছবি। 

বহুদিন ধরে এই পূর্ণ দৈর্ঘের ছবি তৈরি করার প্ল্যানিং ছিল, মহাপ্রভুর কাস্টিংয়ের জন্য অডিশন চলছে। এই চরিত্রে অভিনয় এবং তাঁর লুক দুটোই গুরুত্বপূর্ণ সেই মিশেল পেয়ে গেলে নতুন প্রতিভার কথা ভাববে টিম, মত প্রযোজকের। 'লহ গোরাঙ্গের নাম রে' ছবির প্রি প্রোডাকশনের কাজ এগোচ্ছে দ্রুত গতিতে।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.