সুশান্তকে নিঃশর্তে ভালবাসতেন অঙ্কিতা, মুখ খুললেন প্রয়াত অভিনেতার বন্ধু

সুশান্তের খারাপ কখনও চাননি অঙ্কিতা, বলেন সন্দীপ সিং 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 29, 2020, 01:48 PM IST
সুশান্তকে নিঃশর্তে ভালবাসতেন অঙ্কিতা, মুখ খুললেন প্রয়াত অভিনেতার বন্ধু
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​পবিত্র রিসতার সেট থেকে অঙ্কিতার সঙ্গে সুশান্তের আলাপ এবং পরে সম্পর্ক। টেলিভিশনের এক নম্বর শোয়ের মানব-অর্চনার মতো বাস্তবেও সুশান্ত-অঙ্কিতার সম্পর্কও ছিল শক্তপোক্ত। তাইতো সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পরও অঙ্কিতা ভুলতে পারেননি তাঁর ভালবাসার মানুষকে। বিচ্ছেদের পরও নিত্য প্রার্থনা করে যেতেন সুশান্তের জন্য। এমনকী, সুশান্তের কোনও ছবি মুক্তি পাওয়ার আগে থেকেই শুরু হত অঙ্কিতার প্রার্থনা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এভাবেই মুখ খুললেন প্রয়াত অভিনেতার বন্ধু সন্দীপ সিং।

আরও পড়ুন : ছেলের মৃত্যুর পর কেমন আছেন সুশান্তের বাবা! চোখে জল আসবে শুনলে

তিনি জানান, গত ১০ বছর ধরে অঙ্কিতাকে চেনেন তিনি। সেই কারণে সুশান্তের মৃত্যুর খবর পাওয়ার পর থেকে শুধু অঙ্কিতার কথা ভাবছেন তিনি। সুশান্তের মৃত্যুর খবর পাওয়ার পর থেকে অঙ্কিতা আর কারও ফোন তোলেননি। কথাও বলেননি কারও সঙ্গে। অঙ্কিতার মনের অবস্থা যে কী, তা কেউ বুঝতে পারবেন না বলেও জানান সন্দীপ।

আরও পড়ুন : তারাদের প্রতি ছিল অমোভ টান, টেলিস্কোপের সামনে ঘণ্টার পর ঘণ্টা বসে থাকতেন সুশান্ত

শুধু তাই নয়, সুশান্তের জন্য অঙ্কিতা এক সময় নিজেকে অভিনয় জগত থেকে সরিয়ে নেবেন বলে সিদ্ধান্ত নিয়েছিলেন। যখন তিনি টেলিভিশনের বড় স্টার। বিভিন্ন ছবিরও প্রস্তাব আসতে শুরু করে তাঁর কাছে। কেরিয়ারের একদম টার্নিং পয়েন্টে সুশান্তের জন্য অঙ্কিতা নিজেকে অভিনয় জগত থেকে দূরে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেবেন বলে ঠিক করেছিলেন বলেও জানান সন্দীপ। 

আরও পড়ুন : সুশান্তকে নিয়ে পরামর্শের জন্য মহেশ ভাটের কাছে ছুটে যেতেন রিয়া, ফের বিতর্ক

পাশাপাশি সুশান্তের শুধু বান্ধবী নন, অঙ্কিতা তাঁর মায়ের জায়গা নিয়েছিলেন। সুশান্তের জন্য কখনও খারাপ চাননি অঙ্কিতা। সেই কারণে সুশান্তের মৃত্যুর পর বর্তমানে অঙ্কিতা কেমন আছেন, তাঁর মনে অবস্থা কী, সেই চিন্তাই তাঁর হচ্ছে বলে জানান প্রয়াত অভিনেতা বন্ধু সন্দীপ সিং।

.