ছেলের মৃত্যুর পর কেমন আছেন সুশান্তের বাবা! চোখে জল আসবে শুনলে

সম্প্রতি পাটনায় সুশান্তের বাবার সঙ্গে দেখা করেন রতন রাজপুত 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 29, 2020, 12:05 PM IST
ছেলের মৃত্যুর পর কেমন আছেন সুশান্তের বাবা! চোখে জল আসবে শুনলে
রতন রাজপুত, সুশান্ত সিং রাজপুত

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মত্যুর পর ছেলের অস্থি নিয়ে পাটনায় ফিরে যান প্রয়াত অভিনেতার বাবা কে কে সিং। পাটনায় গিয়ে অস্থি বিসর্জনের পর সুশান্তের জন্য প্রার্থনা সভার আয়োজন করা হয় তাঁর পাটনার বাড়িতে। সুশান্তের প্রার্থনা সভায় তাঁর পরিবার এবং ঘনিষ্ঠদের হাজিরা চোখে পড়ে। তবে ছেলের ছবির পাশে যেভাবে নিশ্চল হয়ে বসে থাকতে দেখা যায় কে কে সিং-কে, তা দেখে চোখে জল এসে যায় নেটিজেনদের।

আরও পড়ুন : পাক গায়কদের জায়গা দিতেই তাঁদের সরিয়ে দেওয়ার চেষ্টা! সলমনদের বিরুদ্ধে বিস্ফোরক অভিজিত

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সুশান্তের মৃত্যুর পর তাঁর বাবার সঙ্গে দেখা করতে পাটনার বাড়িতে যান টেলিভিশন তারকা রতন রাজপুত। সুশান্তের মৃত্যুর পর তাঁর বাবা যে কষ্টের মধ্যে দিয়ে দিন গুজরান করছেন, তা তুলে ধরেন রতন। যদিও ছেলের মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে পড়লেও, কারও সঙ্গেই বেশি কথা বলছেন না কে কে সিং। শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুর শোক ভুলতে মুখে কিছু প্রকাশ না করেও যেন অনেক কিছু বলে যান কে কে সিং। সেই অভিজ্ঞতার কথাই নিজের সোশ্যাল হ্যান্ডেলে তুলে ধরেন রতন রাজপুত।

আরও পড়ুন : সুশান্তকে নিয়ে পরামর্শের জন্য মহেশ ভাটের কাছে ছুটে যেতেন রিয়া, ফের বিতর্ক

এসবের পাশাপাশি সুশান্তের মৃত্যুর পর মন থেকে ভেঙে পড়েছিলেন রতন। কিন্তু কাই পো চে অভিনেতার বাবার সঙ্গে দেখা করার পর যেন মনের অনেক জোর খুঁজে পেয়েছেন বলেও জানান টেলিভিশন তারকা রতন রাজপুত।