করোনা আক্রান্ত বলি অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের প্রতিবেশী, সিল করা হল আবাসন

ওই আবাসনেই আটকে রয়েছেন হিন্দি ধারাবাহিকের বহু জনপ্রিয় অভিনেত্রী তথা বর্তমানে বড় পর্দার অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 5, 2020, 10:01 PM IST
করোনা আক্রান্ত বলি অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের প্রতিবেশী, সিল করা হল আবাসন

নিজস্ব প্রতিবেদন : বলিউড অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের প্রতিবেশীর শরীরে মিলল কোভিড-১৯ পজিটিভ। সিল করে দেওয়া হল গোটা আবাসন। ওই আবাসনেই আটকে রয়েছেন হিন্দি ধারাবাহিকের বহু জনপ্রিয় অভিনেত্রী তথা বর্তমানে বড় পর্দার অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে।

'টাইমস অফ ইন্ডিয়া'য় প্রকাশিত প্রতিবেদন অনুসারে, ওই আবাসনের D-উইয়িং-এর এক বাসিন্দা গত মাসেই স্পেন থেকে ফিরেছেন। যদিও বিমানবন্দরে করোনার টেস্টে তাঁর রিপোর্ট নেগেটিভ-ই এসেছিল। তবুও আগামী ১৫ দিন তাঁকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছিল। কোয়ারেন্টাইনে থাকার ১২ দিনের দিনই তাঁর শরীরে করোনার বিভিন্ন উপসর্গ দেখা যায়। তখন তিনি ফের করোনা টেস্ট করান এবং রিপোর্টে কোভিড-১৯ পজিটিভ আসে। এই মুহূর্তে ওই ব্যক্তি হাসপাতালে চিতিৎসাধীন। যদিও তিনি এই কয়েকদিনে যাঁর যাঁর সংস্পর্শে এসেছেন তাঁদের সকলেরই টেস্ট করানো হয়েছে বলে জানা যাচ্ছে। তবে আপাতত ওই আবাসনটি বন্ধ করে দেওয়া হয়েছে। আবাসন থেকে কোনও ব্যক্তিই বাইরে বের হতে পারছেন না। 

আরও পড়ুন-হোম কোয়ারেন্টাইনে কীভাবে কাটছে 'রাণী রাসমণি' দিতিপ্রিয়ার?

জানা যাচ্ছে, মুম্বইয়ের ওই আবাসনেই থাকেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। শুধু তিনিই নন, ওই আবাসনে থাকেন টেলি তারকা অশিতা ধাওয়ান, শৈলেশ গুলাবানি, নাতাশা শর্মা, আদিত্য রেদিজে, মিশকত বর্মার মতো তারকারা। পুরো ঘটনার বিষয়ে অশিতা ধাওয়ান জানান, ''হ্যাঁ, আমাদের আবাসনের এক ব্যক্তির দেহে করোনা পজিটিভ মিলেছে, তবে BMC  ও মুম্বই পুলিস খুব সুন্দর ভাবে পুরো বিষয়টি সামলাচ্ছেন। প্রত্যেক ফ্ল্যাটে কার কী দরকার লিস্ট করে জিনিসপত্র পৌঁছে দেওয়া হচ্ছে সঠিক সময়ে।''