সাবধান! 'অ্যানাবেল কামস হোম', দিনের আলোতেও ভয় পাবেন আপনি

 যে ছবির দৌলতে সারা বিশ্বের পাশাপাশি একসময় কলকাতাতেও ছড়িয়েছিল এই অ্যানাবেল আতঙ্ক। 

Updated By: May 30, 2019, 02:33 PM IST
সাবধান! 'অ্যানাবেল কামস হোম', দিনের আলোতেও ভয় পাবেন আপনি

নিজস্ব প্রতিবেদন: বাড়িতে থাকা অদ্ভুত দেখতে কোনও পুতুলকে দেখে কখনও ভয় পেয়েছেন? কখনও কোনও পুতুল দেখে অস্বাভাবিক কিছু বোধ হয়েছে কি আপনার? 'অ্যানাবেল'- বলে এই পুতুলটিকে দেখে আপনার এমনই বোধ হবে। কনজিউরিং ইউনিভার্সের অ্যানেবেল সিরিজের ফিল্ম দুটি হয়ত অনেকেরই দেখা আছে। যে ছবির দৌলতে সারা বিশ্বের পাশাপাশি একসময় কলকাতাতেও ছড়িয়েছিল এই অ্যানাবেল আতঙ্ক। 

আরও পড়ুন-মুম্বইয়ে জঙ্গি সন্দেহে আটক দুই যুবক! এদের আসল পরিচয় জেনেই ছেড়ে দিল পুলিস

অভিশপ্ত এই 'অ্যানেবেল ডল'-ই যত আতঙ্কের মূলে। যেটি বাড়িতে রাখার ফলে নানান সব পৈশাচিত, অতিপ্রাকৃতিক ঘটনা ঘটছিল বাড়িতে। ছবির বিষয়বস্তু খানিকটা এমনই। আর এই নিয়েই ২০১৪ সালে তৈরি হয়েছিল 'অ্যানাবেল' ছবিটি। যা দেখে সারা বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়েছিল আতঙ্ক। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে খবর আসতে শুরু করে, ছবিটি দেখার পর নাকি অনেককে অস্বাভাবিক আচরণ করতেও দেখা গেছে। অ্যানাবেলের পর ২০১৭ সালে মুক্তি পায় 'অ্যানাবেল ক্রিয়েশন'। আর এবার আসতে চলেছে এই সিরিজের তৃতীয় ছবি 'অ্যানাবেল কামস হোম'। এই বছরই মুক্তি পাবে ছবিটি। ইতিমধ্যেই ছবির ট্রেলার প্রকাশ্যে আনা হয়েছে। যা দেখলে হয়ত অপনার মনেও নতুন করে ঢুকে পড়বে সেই 'অভিশপ্ত পুতুল'-এর আতঙ্ক।

ছবির ট্রেলারে দেখা যাচ্ছে অভিনেতা প্যাট্রিক উইলসন ও ভেরা ফারমিগা যাঁরা কিনা এড ও লরেন ওয়ারেন নামের এক অতিপ্রাকৃত-রহস্য উদঘাটনকারী দম্পতির চরিত্রে অভিনয় করছেন। তাঁরা অ্যানাবেল নামের ওই পুতুলটি একটা চেয়ারে বসিয়ে তাঁদের বাড়ির সংরক্ষণশালার মধ্যে কাঁচের বক্সে বন্ধ করে দেন। তবে কোনও একদিন এড ও লরেন কোনও কাজে বাড়ির বাইরে গেলে অ্যানাবেল ওই দম্পতিও মেয়ের উপর হামলা শুরু করে।

আরও পড়ুন-জলপাইগুড়িতে বিক্ষোভের জেরে বন্ধ ঋতুপর্ণার ছবির শ্যুটিং

'অ্যানাবেল কামস হোম' ছবিটির পরিচালনা করছেন গ্রে ডুবারম্যান। যিনি কিনা 'দ্যা নান' সহ কনজিউরিং ইউনিভার্সের বেশকিছু ভৌতিক ছবির গল্পের লেখক। আগামী ২৮ জুন এদেশে মুক্তি পাচ্ছে অ্যানাবেল কামস হোম।

আরও পড়ুন-সংসদের সামনে ছবি তোলা নিয়ে মিমি-নুসরতকে আক্রমণ, পাশে দাঁড়ালেন স্বস্তিকা

.