জলপাইগুড়িতে বিক্ষোভের জেরে বন্ধ ঋতুপর্ণার ছবির শ্যুটিং

 শ্যুটিং বন্ধ করে দেন অতিরিক্ত জেলাশাসক সুনীল আগরওয়াল।

Updated By: May 29, 2019, 07:56 PM IST
জলপাইগুড়িতে বিক্ষোভের জেরে বন্ধ ঋতুপর্ণার ছবির শ্যুটিং

নিজস্ব প্রতিবেদন: স্বাস্থ্য দফতরের অনুমতি ছিল। সেই মতই জলপাইগুড়ি সদর হাসপাতালে শুরু হয়েছিল ঋতুপর্ণা সেনগুপ্তর হিন্দি ছবি 'বাঁশুরি'র শ্যুটিং। তবে রোগী ও স্বাস্থ্যকর্মীদের বিক্ষোভের জেরে বুধবার সেই ছবির শ্যুটিং বন্ধ করে দেন অতিরিক্ত জেলাশাসক সুনীল আগরওয়াল।

জানা যাচ্ছে, গত ২৫ মে থেকে ডুয়ার্সের বিভিন্ন প্রান্তে তাঁর আগামী ছবি 'বাঁশুরি' শ্যুটিং শুরু করেছিলেন পরিচালক হরি বিশ্বনাথ। ২৯ মে বুধবার সকাল ৯টা থেকে জলপাইগুড়ির লেপ্রসি বিভাগের সামনে শুরু চলছিল ছবির শ্যুটিং। অভিযোগ, রাস্তা আটকে শ্যুটিং চলায় সমস্যা হচ্ছিল, পাশাপাশি শ্যুটিং দেখতে উৎসুক মানুষের ভিড়ে সমস্যায় পড়তে হচ্ছিল হাসপাতালে চিকিৎসার জন্য আসা রোগীদের। পাশাপাশি স্বাভাবিক কাজকর্মে সমস্যায় পড়তে হচ্ছিল হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের। অভিযোগ স্বাস্থ্যকর্মীরা সকাল ১০টা অফিসে এসেও ভিতরে ঢুকতে পারেননি। চিকিৎসায় সমস্যা হচ্ছিল প্রসূতি বিভাগেও। 

আরও পড়ুন-অসুস্থ তনুজা, ভর্তি মুম্বইয়ের লীলাবতি হাসপাতালে

এদিকে জলপাইগুড়ি সদর হাসপাতালে ছবির শ্যুটিংয়ের অনুমতি দেওয়ার বিষয়ে জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডাঃ জগন্নাথ সরকার জানান, তিনি সকাল ৯ টা থেকে ১১ টা পর্যন্তই শ্যুটিংয়ের অনুমতি দিয়েছিলেন। যদিও সেই নির্দিষ্ট সময়ের পরেও শ্যুটিং চলছিল বলে অভিযোগ। যদিও হাসপাতালে ছবির শ্যুটিং বন্ধ হলেও জলপাইগুড়ির অন্যান্য প্রান্তে এখনও ছবির শ্যুটিং চলছে বলে খবর।

আরও পড়ুন-শ্যুটিংয়ে গিয়ে ফের একবার যেন ছেলেবেলায় ফিরে গেলেন পাওলি

পরিচালক হরি বিশ্বানাথের এই ছবিতে ঋতুপর্ণার বিপরীতে দেখা যাবে অনুরাগ কাশ্যপকে। যদিও এইদিন জলপাইগুড়ির শ্যুটিংয়ে উপস্থিত ছিলেন না অনুরাগ। জানা যাচ্ছে সিঙ্গল মাদার ও তাঁর ছেলেকে নিয়েই এগোবে ছবির গল্প। প্রসঙ্গত এই প্রথমবার অনুরাগ কাশ্যপের সঙ্গে জুটি বাঁধছেন ঋতুপর্ণা।

আরও পড়ুন-সংসদের সামনে ছবি তোলা নিয়ে মিমি-নুসরতকে আক্রমণ, পাশে দাঁড়ালেন স্বস্তিকা

.