স্ত্রী-কে পছন্দ নয়, সংসার ভাঙলেন 'ভাবিজি ঘর পর হ্যায়'-এর জনপ্রিয় অভিনেতা

বাবা-মায়ের চাপেই বিয়ে করেছিলেন বলে জানান তিনি 

Updated By: Jan 24, 2019, 12:13 PM IST
স্ত্রী-কে পছন্দ নয়, সংসার ভাঙলেন 'ভাবিজি ঘর পর হ্যায়'-এর জনপ্রিয় অভিনেতা

নিজস্ব প্রতিবেদন : বাবা-মায়ের পছন্দে বিয়েটা করেছিলেন। কিন্তু, সাতপাকে বাঁধা পড়ার পরও স্ত্রীকে ভালবসতে পারেননি কোনওদিন। আর তাই বিয়ের কয়েক বছর পর থেকেই শুরু হয় অশান্তি। তাই এবার আর নতুন করে স্ত্রী-কে মানিয়ে নেওয়ার প্রশ্ন উঠছে না। সেই কারণেই এবার বিয়ে ভেঙে বেরিয়ে আসতে চাইছেন 'ভাবিজি ঘর পর হ্যায়'-এর জনপ্রিয় অভিনেতা সন্দীপ আনন্দ।

আরও পড়ুন : শো-এর মাঝে অভব্যতা? কপিলের বিরুদ্ধে অভিযোগ নিয়ে মহিলা পৌঁছলেন সলমনের কাছে?
বেশ কিছুদিন ধরেই সন্দীপ আনন্দ-এর বিয়ে ভাঙার খবর নিয়ে টেলিভিশন জগতে বেশ গুঞ্জন শুরু হয়েছে। এ বিষয়ে সন্দীপ আনন্দকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ২০০৬ সালে মুম্বইতে আসেন তিনি। বেশ কিছু থিয়েটার এবং টেলিভিশন শো-এ অংশ নেওয়ার পর বাবা-মায়ের চাপে পরে বিয়ে করতে বাধ্য হন। উজ্জয়িন-এর বাসিন্দা যে মহিলার সঙ্গে তাঁর বিয়ে হয়, তাঁকে কোনওদিনই নাকি ভালবাসতে পারেননি তিনি। বরাবরই তাঁর সঙ্গে কোনও বিষয়ে খাপ খেত না তাঁর। কিন্তু, তা তা সত্ত্বেও বিয়ে টিকিয়ে রেখেছিলেন। কিন্তু এবার আর সম্ভব হচ্ছে না। আর সেই কারণেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানান সন্দীপ। 

আরও পড়ুন : জাহ্নবীর সঙ্গে লড়াই? অবশেষে মুখ খুললেন সারা
পাশাপাশি টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেতা এও বলেন, বিয়ে ভেঙে বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়া খুব একটা সহজ নয় তাঁর কাছে। কারণ এটা তাঁর এক তরফা সিদ্ধান্ত। কিন্তু, যে সম্পর্কে আর কিছু অবশিষ্ঠ নেই, সেই সম্পর্ক টিকিয়ে রেখে কী হবে, এমন প্রশ্নও তোলেন 'ভাবিজি ঘর পর হ্যায়' অভিনেতা। প্রসঙ্গত, সন্দীপ আনন্দের বিচ্ছেদ নিয়ে খবর শোনা গেলেও, সম্প্রতি এক সংবাদমাধ্যমের সামনে এই অভিনেতা স্পষ্ট জানিয়ে দেন, তাঁদের বিচ্ছেদ নাকি গত বছরই হয়ে গিয়েছে। বিষয়টি এতদিন পর্যন্ত চাপা দেওয়া ছিল। বিচ্ছেদের পর তাঁরা দু'জনেই ভাল আছেন। এবং তিনি নিজের সিদ্ধান্তে খুশি বলেও জানান সন্দীপ।

আরও পড়ুন : বাড়ি থেকে বেরোলেই শিরোনামে তৈমুর, ক্ষেপে গেলেন সইফ-কন্যা সারা?
'ভাবিজি ঘর পর হ্যায়' অভিনেতা আরও বলেন, তাঁদের এক সন্তান আছে। বর্তমানে সে মায়ের সঙ্গেই থাকে। প্রসঙ্গত, সন্দীপ আনন্দের আগে 'ভাবিজি ঘর পর হ্যায়'-এর অঙ্গুরি ভাবির বিচ্ছেদের খবর নিয়েও বেশ তোলপার হয়। শোনা যায়, অঙ্গুরি ভাবি-খ্যাত অভিনেত্রী শুভাঙ্গী আত্রে নাকি স্বামী পিযুষ পোরে-র সঙ্গে সংসার ভাঙতে চাইছেন। কিন্তু এ বিষয়ে শুভাঙ্গীকে জিজ্ঞাসা করা হলে তিনি বিষয়টি পুরোপুরি অস্বীকার করেন। পাশাপাশি এও বলেন, শ্বশুর শাশুড়ির সঙ্গে মাঝে একটু আধটু ঝামেলা হয়েছিল অভিনয় নিয়ে। কিন্তু, সংসারের পাশাপাশি তিনি তাঁর অভিনয় জীবনকে কোনওভাবেই বিদায় জানাতে পারবেন না বলেও স্পষ্ট জানিয়ে দেন শুভাঙ্গী।

.