'Joker 2' trailer: জোকারের পাগলামির সঙ্গী এবার হারলে কুইন! ট্রেলার মজেছে লেডি গাগায়...

Joaquin Phoenix | Lady Gaga: 'জোকার: ফোলি এ ডিউক্স'-এর ট্রেলার ইতিমধ্যেই নির্মাতারা প্রকাশ করেছেন। আর তা দেখে নেটিজেনদের উন্মাদনা চোখে পড়ার মতো। 

Updated By: Apr 10, 2024, 12:51 PM IST
'Joker 2' trailer: জোকারের পাগলামির সঙ্গী এবার হারলে কুইন! ট্রেলার মজেছে লেডি গাগায়...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জোয়াকিন ফিনিক্স এবং লেডি গাগা অভিনীত 'জোকার: ফোলি এ ডিউক্স'-এর ট্রেলার ইতিমধ্যেই নির্মাতারা প্রকাশ করেছেন। আর তা দেখে নেটিজেনদের উত্তেজনা চোখে পড়ার মতো। টড ফিলিপসের ২০১৯ সাইকোলজিক্যাল থ্রিলারের সিক্যুয়েল এই ছবি, যা চলতি বছরের শেষের দিকে মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে৷ জোয়াকিন ফিনিক্সের চরিত্র আর্থার ফ্লেক ওরফে দ্য জোকারের চরিত্রে ফিরে আসবেন, লেডি গাগাকে হারলে কুইন চরিত্রে দেখতে পাওয়া যাবে। 

আরও পড়ুন: Utpalendu Chakraborty: হাসপাতালে জাতীয়-পুরস্কারজয়ী পরিচালক উৎপলেন্দু চক্রবর্তী, কী হয়েছে ঋতাভরীর বাবার?
নির্মাতারা ১০ এপ্রিল ইনস্টাগ্রামে অফিসিয়াল টিজার-ট্রেলার শেয়ার করেছেন এবং লিখেছেন, "তিনি আর একা নন। জোকার: ফোলি ডিউক্স - শুধুমাত্র থিয়েটারে এবং আইম্যাক্স আসছে, অক্টোবর ৪। #JokerMovie #FilmedForIMAX।" দৃঢ় সহিংসতা এবং নগ্নতার জন্য ছবিটি একটি 'R' (আর) রেটিং পেয়েছে ।

ট্রেলার শুরু হয় আর্থার জেলে আর্থার ফ্লেকেক সময় কাটানো দিয়ে। তারপরে সে হারলির সঙ্গে দেখা করে, তারপরই তাঁদের সম্পর্কের দৃঢ়তা বাড়তে শুরু করে। ট্রেলারে আর্থারেরর চরিত্র আরও প্রকাশ করেন যে তিনি হারলির দিকে তাকিয়ে আছেন কারণ তিনি তাঁর তুলনায় জীবনে আরও বেশি অর্জন করেছেন।হার্লিও আর্থারকে জেল থেকে পালাতে রাজি করান। তারপরে তাঁরা একে অপরের উন্মাদনার যাত্রায় একসঙ্গে পথ চলা শুরু করেন।

 

আরও পড়ুন: Dev: 'আমি জিতবই', উত্তরবঙ্গে প্রচারে আত্মবিশ্বাসী দেব...
পাশাপাশি 'জোকার: ফোলি এ ডিউক্স'-এ রয়েছেন ব্রেন্ডন গ্লিসন, ক্যাথরিন কিনার, জ্যাকব লোফল্যান্ড এবং হ্যারি লোটে। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ৪ অক্টোবর। ছবিটি লিখেছেন টড ফোলিপস এবং স্কট সিলভার, সঙ্গীত পরিচালনা করেছেন হিলদুর গুওনাদোত্তির।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.