শ্রীলঙ্কায় ছিলেন, যৌন হেনস্থা নিয়ে পায়েল মিথ্যে বলছেন বলে দাবি অনুরাগের

তিনি দেশে ছিলেন না বলে স্পষ্ট জানান অনুরাগ

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 2, 2020, 02:50 PM IST
শ্রীলঙ্কায় ছিলেন, যৌন হেনস্থা নিয়ে পায়েল মিথ্যে বলছেন বলে দাবি অনুরাগের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: মডেল অভিনেত্রী পায়েল ঘোষের এফআইআর-এর প্রেক্ষিতে বৃহস্পতিবার মুম্বইয়ের ভরসোভা থানায় হাজির হন চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপ। প্রায় ৮ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় অনুরাগকে।  জিজ্ঞাসাবাদের সময় অনুরাগ দাবি করেন, পায়েল ঘোষ তাঁর বিরুদ্ধে যে অভিযোগ করছেন, তা পুরোটাই মিথ্যে।  শুধু তাই নয়, তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়েরের সময় যে তারিখের উল্লেখ করা হয়েছে পায়েলের তরফে, তখন তিনি শ্রীলঙ্কায় ছিলেন।  শ্যুটিংয়ের জন্যই অনুরাগ ওই সময় শ্রীলঙ্কা ছিলেন বলে দাবি করা হয়েছে। 

আরও পড়ুন : ​'রাজ-পুত্র' যুবানের জন্য মিমির উপহার, ছবি শেয়ার করল শুভশ্রীর ফ্যান ক্লাব

এদিকে পায়েল ঘোষের অভিযোগের ভিত্তিতে অনুরাগ যে দাবি করেছেন, তা মিথ্যে বলে পালটা দাবি করেন বাঙালি মডেল অভিনেত্রী।  অর্থাত পায়েলকে তিনি বাড়িতে কখনও ডেকে তাঁর সঙ্গে বৈঠক করেননি বলে অনুরাগ যে দাবি করেছেন, তা একেবারেই সত্যি নয় বলে দাবি অভিনেত্রীর।  পাশাপাশি অনুরাগের নারকো টেস্ট করা হোক বলেও দাবি করেন পায়েল ঘোষ। 

সম্প্রতি বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ অভিযোগ করেন, ২০১৫-১৬ সালে অনুরাগ কাশ্যপের কাছে অডিশন দিতে গিয়েছিলেন পায়েল ঘোষ।  সেখানে যাওয়ার পর অনুরাগ তাঁকে বন্ধ ঘরে নিয়ে গিয়ে নীল ছবি চালিয়ে অশ্লীল প্রস্তাব দেন বলে অভিযোগ।  শুধু তাই নয়, পায়েলকে যৌন হেনস্থা করা হয়েছে বলেও অভিযোগ করেন পায়েল।  শুধু তাই নয়, ওই সময় অনুরাগ কাশ্যপ  বম্বে ভেলভেটের শ্যুটিং করছিলেন।  ফলে রণবীর কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্য অনেকে তাঁর শয্যা সঙ্গিনী হতে রাজি হয়ে যান বলেও পায়েলকে জানান অনুরাগ।  এমনও দাবি করেন বাঙালি অভিনেত্রী। ওই ঘটনার পর থেকে পায়েল আর কখনও অনুরাগের কাছে যাননি বলে দাবি করেন পায়েল ঘোষ। 

.