একটা বিলাসবহুল গাড়ির থেকেও দামি অনুষ্কার বিয়ের লেহেঙ্গা

বিরুষ্কার বিয়ের ভেনু থেকে শুরু করে মেনু সবই ছিল চমকদার। তবে, সব থেকে চমকে দেওয়ার বিষয় অনুষ্কা শর্মার বিয়ের লেহেঙ্গার দাম। যার অঙ্কটা জানলে আপনার চোখ কপালে উঠতে বাধ্য।

Updated By: Dec 16, 2017, 04:49 PM IST
একটা বিলাসবহুল গাড়ির থেকেও দামি অনুষ্কার বিয়ের লেহেঙ্গা

নিজস্ব প্রতিবেদন: এই মুহূর্তে দেশের মানুষের সব থেকে বড় আলোচনার বিষয় বিরাট-অনুষ্কার বিয়ে। বিদেশে বিয়ে-হনিমুন সকলের আগ্রহ আরও বাড়িয়ে দিয়েছে। বিরুষ্কার বিয়ের ভেনু থেকে শুরু করে মেনু সবই ছিল চমকদার। তবে, সব থেকে চমকে দেওয়ার বিষয় অনুষ্কা শর্মার বিয়ের লেহেঙ্গার দাম। যার অঙ্কটা জানলে আপনার চোখ কপালে উঠতে বাধ্য।

আরও পড়ুন : ১ মিনিট পারফর্ম করতে চোখ কপালে তোলা পারিশ্রমিক দাবি ‘দেশি গার্ল’-র!

অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড ডিভা অনুষ্কা শর্মার বিয়ের ছবি এখন ইন্টারনেটে ভাইরাল। শেরওয়ানিতে অধিনায়ক কোহলিকে যেমন রাজকুমারের মতো লাগেছে, তেমনই রাজকন্যের মতো অনুষ্কাকে দেখে চোখ জুড়িয়েছেন অনেকে। ক্রিকেট-বলিউড যোগসূত্রকে আরও জোরদার করলেন বিরুষ্কা। তবে, সাধারণ মানুষ তাঁদের বিয়ের থেকেও বেশি অবাক হয়েছেন অনুষ্কা শর্মার লেহেঙ্গার দাম শুনে।

শোনা যাচ্ছে, বিয়ের দিন কনের বেশে যে ফ্লোরাল পিঙ্ক লেহেঙ্গায় মোহময়ী রূপে সেজেছিলেন অনুষ্কা শর্মা, তার দাম ২৫ থেকে ৩০ লক্ষ টাকা। যা একটি বিলাসবহুল গাড়ির থেকেও বেশি। লেহেঙ্গার দাম শুনে চোখ কপালে উঠল নিশ্চয়ই? তবে, বড় বড় দেশে এমন ছোটখাটো ব্যাপার তো ঘটেই থাকে..

আরও পড়ুন : মাদার টেরেসা মেমোরিয়াল অ্যাওয়ার্ড পেলেন প্রিয়াঙ্কা চোপড়া

.