গ্রাফিক্স নয়, সত্যিই রক্ত পিপাসু নেকড়ের সঙ্গে লড়াই করলেন সলমন, দেখুন কীভাবে

 চারপাশ বরফে ঘেরা। মুখের সামনে তেড়ে আসছে ভয়ানক হিংস্র নেকড়ে। একটা নেকড়েকে সামলাতে না সামলাতেই আরোও কতগুলো এসে হাজির। চারপাশে কেউ কোথাও নেই। কুঠার হাতে একাই প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করছেন সলমন। তবে কাজটা মোটেও সহজ নয়। হিংস্র থাবা নিয়েই সলমনের উপর ঝাঁপিয়ে পড়ল একটা রক্ত পিপাসু নেকড়ে।

Updated By: Dec 15, 2017, 08:29 PM IST
গ্রাফিক্স নয়, সত্যিই রক্ত পিপাসু নেকড়ের সঙ্গে লড়াই করলেন সলমন, দেখুন কীভাবে

নিজস্ব প্রতিবেদন : চারপাশ বরফে ঘেরা। মুখের সামনে তেড়ে আসছে ভয়ানক হিংস্র নেকড়ে। একটা নেকড়েকে সামলাতে না সামলাতেই আরোও কতগুলো এসে হাজির। চারপাশে কেউ কোথাও নেই। কুঠার হাতে একাই প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করছেন সলমন। তবে কাজটা মোটেও সহজ নয়। হিংস্র থাবা নিয়েই সলমনের উপর ঝাঁপিয়ে পড়ল একটা রক্ত পিপাসু নেকড়ে।

কিন্তু তারপর?

তারপর ঠিক কী ঘটল সেটা এখনও জানা যায়নি। জানতে হলে আগামী ২২ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে সলমন ভক্তদের। ওইদিনই মুক্তি পাচ্ছে সলমন-ক্যাটরিনার 'টাইগার জিন্দা হ্যায়'। টুইটে ফিল্মের ভয়ঙ্কর এই দৃশ্য শেয়ার করেছেন পরিচালক আলি আব্বাস জাফর। 

ইউটিউবেও দেখা যাচ্ছে ভয়ানক এই দৃশ্য, যা 'টাইগার জিন্দা হ্যায়' ফিল্মটি নিয়ে আরোও কৌতুহলী করে তুলছে সিনেমাপ্রেমীদের।

জানা গিয়েছে, অস্ট্রিয়ায় শ্যুট করা হয়েছে ভয়ানক এই দৃশ্য। বিষয়টি কিন্তু মোটেও সহজ ছিল না।  এখানে কোনও গ্রাফিক্সের কারুকার্য নেই, পুরোটাই নাকি বাস্তব। এর জন্য নাকি বেশ কয়েকমাস ধরে বিশেষ প্রশিক্ষক দিয়ে নেকড়েদের প্রশিক্ষণ দেওয়া হয়। তারপরই স্টান্ট মাস্টার টম শ্রুথার্সের তত্ত্বাবধানে এ স্টান্টের দৃশ্য শুট করা হয়। শুক্রবার নেকড়েদের বরফের মধ্যে প্রশিক্ষণ দেওযার সেই ভিডিও পোস্ট করেছেন পরিচালক। 

আরও পড়ুন- বাড়িভাড়া বাকি ৬৪ লক্ষ টাকা! বাড়ির মালিকের 'গলাধাক্কা' খেলেন মল্লিকা

.