মনোকিনিতে আরও স্পষ্ট বেবি বাম্প, ভাইরাল অন্তঃসত্ত্বা অনুষ্কার 'হট' অবতার

নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি প্রকাশ করেন অনুষ্কা শর্মা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 21, 2020, 06:38 PM IST
মনোকিনিতে আরও স্পষ্ট বেবি বাম্প, ভাইরাল অন্তঃসত্ত্বা অনুষ্কার 'হট' অবতার
পুলের জলে দাঁড়িয়ে অনুষ্কা

নিজস্ব প্রতিবেদন : পুলের জলে দাঁড়িয়ে মনোকিনি পরে। অন্তঃসত্ত্বা অনুষ্কা শর্মার ওই ছবি প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। বিশ্ব কৃতজ্ঞতা দিবস উলক্ষেই ওই ছবি শেয়ার করেন অনুষ্কা শর্মা। 

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি মা হচ্ছেন বলে বিরাট কোহলির সঙ্গে একটি ছবি শেয়ার করেন অনুষ্কা শর্মা। বিরাট-অনুষ্কার বাবা-মা হচ্ছেন, এই খবরে তাঁদের ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন। ফলে অনুরাগীদের শুভেচ্ছা উপচে পড়তে শুরু করে তাঁদের সোশ্যাল হ্যান্ডেল জুড়ে। অনুরাগীদের পাশাপাশি দুই তারকার সহকর্মীরাও তাঁদের শুভেচ্ছা জানাতে শুরু করেন। যা দেখে আপ্লুত হয়ে যান বিরাট অনুষ্কা।

আরও পড়ুন : মাদক চক্রের সঙ্গে জড়িত বলিউডের কোন তারকারা, প্রকাশ্যে হোয়াটস অ্যাপ চ্যাট

সহকর্মী, সতীর্থদের পাশপাাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও সম্প্রতি বিরাট-অনুষ্কাকে শুভেচ্ছা জানান। ভবিষ্যতে তাঁরা অবশ্যই ভাল বাবা-মা হবেন বলে আশা প্রকাশ করেন প্রধানমন্ত্রী।

অনুষ্কা শর্মার পাশাপাশি এবার দ্বিতীয়বার মা হচ্ছেন করিনা কাপুর খানও। সম্প্রতি সইফের পিআর টিমের তরফে প্রকাশ করা হয় ওই খবর। অন্তঃসত্ত্বা হওয়ার পর এাবর ৪০-এর জন্মদিন পালন করলেন করিনা কাপুর খান। রবিবার মাঝ রাতে কেক কেটে কাছের মানুষদের সঙ্গে জন্মদিন পালন করেন বেবো। যেখানে করিনার বাবা-মা রণধীর কাপুর, ববিতা কাপুরের পাশাপাশি দেখা যায় করিশ্মা কাপুরকেও।