'জিরো'-র পর আর কোনও ছবি সই করছেন না বিরাট ঘরণী? কী হয়েছে অনুষ্কার?

মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের বিপরীতে 'জিরো' ছবিটি। 

Updated By: Dec 1, 2018, 07:20 PM IST
'জিরো'-র পর আর কোনও ছবি সই করছেন না বিরাট ঘরণী? কী হয়েছে অনুষ্কার?

নিজস্ব প্রতিবেদন: ২০১৮ সালে বলিউডের ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে অন্যতম অনুষ্কা শর্মা। এই বছরই মুক্তি পেয়েছে অনুষ্কা শর্মার 'পরী', 'সুই ধাগা', 'সঞ্জু'। পাশাপাশি মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের বিপরীতে 'জিরো' ছবিটি। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ছবিটি। 

এদিকে গত বছরই বিরাট কোহলির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন অনুষ্কা শর্মা। ১১ ডিসেম্বর ইতালিতে ছিল তাঁদের বিয়ের অনুষ্ঠান। বিয়ের জন্য কিছুদিনের ছুটি কাটিয়েই ফের কাজে যোগ দেন অনুষ্কা। বিশ্রাম নেই, চলে লাগাতার ছবির শ্যুটিং। তবে সূত্রের খবর, 'জিরো' পর অনুষ্কা নাকি আর কোনও ছবিতেই সই করেছেন না। কিন্তু কেন? কী এমন ঘটেছে অনুষ্কার জীবনে যে তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন?

সম্প্রতি, 'পিঙ্ক ভিলা'-কে দেওয়া সাক্ষাৎকারে সেকথাই খোলসা করেছেন বিরাট ঘরণী। এবিষয়ে অনুষ্কা বলেন, '' আমি দীর্ঘদিন ধরেই একের পর এক ছবিতে কাজ করে যাচ্ছি। বিশ্রাম নেই। এরমধ্যে কোনোও কোনও চরিত্র বেশ কঠিনও ছিল। সবকিছুর জন্যই উজাড় করে দিয়েছি। তাই আমি ঠিক করেছি, পরবর্তী ছবিতে সই করার আগে ভেবে চিন্তে সই করব, কিছুটা সময় নেব। আমি মানসিক ভাবে তৈরি হলে তবেই পরবর্তী ছবিতে হাত দেব। ''

আরও পড়ুন-জোনাস ঘরণী হলেন দেশি গার্ল

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-প্রিয়াঙ্কা ও ঐশ্বর্য, দুই তারকার মেহেন্দির অনুষ্ঠানে রয়েছে বিশেষ মিল

অনুষ্কা আরও বলেন, '' অনেক ছবির জন্যই আমার সঙ্গে কথা চলছে। তবে আমি এবার ভেবেছি, ছবিতে অভিনয়ের ক্ষেত্রে কিছুটা বাছাই করে কাজ করবো। একটু অন্য ধরনের চরিত্রে অভিনয় করতে চাই, তবে আমার ক্ষেত্রে একের পর এক ছবি চলে আসছে। তাই এবার ভেবে চিন্তেই সিদ্ধান্ত নেব। প্রথম দিকে ঠিক ছিল, তবে এখন অভিনয় জগতে একটা জায়গায় পৌঁছতে পেরেছি। এই জায়গায় পৌঁছে সব অভিনেতা-অভিনেত্রীরঅ বাছাই করে কাজ করা উচিত। তাই এখন আমার কোনও তারা নেই। তাছাড়া শুধু তো অভিনয় নয়, পাশাপাশি প্রযোজনাও করছি। তাই হাতে এখন অনেক কাজ। ''

যাই হোক আপাতত অনুষ্কা শর্মার ভক্তদের শাহরুখের বিপরীতে তাঁর 'জিরো' ছবিটির মুক্তির অপেক্ষা রয়েছেন।

আরও পড়ুন- রণবীর নন, বিশেষ পুরুষ বন্ধুর দেওয়া কানের পরেই মন্দিরে হাজির দীপিকা

এদিকে এই একই প্রসঙ্গে 'দ্যা কোয়েন্ট' সাক্ষাৎকারেও কথা বলেন অনুষ্কা। সেখানে তিনি কাজের পাশাপাশি পরিবারের সঙ্গে সময় কাটানোর তিনি চেষ্টা করেন বলেও জানান। বিরাট ও তিনি দুজনেই কাজের ফাঁকে কোয়ালিটি টাইম কাটানোর চেষ্টা করেন বলে মন্তব্য করেন অনুষ্কা।