Virat Kohli | Anushka Sharma: অনুষ্কার সঙ্গে তাল মেলাতে ব্যর্থ বিরাট! হেসে অস্থির অভিনেত্রী...

জিমে গিয়ে পঞ্জাবি গানে নাচতে শুরু করেন বিরুষ্কা। তাঁদের এমন খুনসুটি ভরা মুহূর্ত দেখে এরকম কাপল গোল চাইছেন অনেকেই। ইনস্টাগ্রামে ওই ভিডিয়ো পোস্ট হওয়ার পর থেকেই ভাইরাল হয়ে পড়ে। বিরুষ্কার অনুরাগীরা কমেন্টে বলেন, 'এরকম স্ত্রী সকলেরই পাওয়া উচিত।'

Updated By: Apr 24, 2023, 04:28 PM IST
Virat Kohli | Anushka Sharma: অনুষ্কার সঙ্গে তাল মেলাতে ব্যর্থ বিরাট! হেসে অস্থির অভিনেত্রী...

শতরূপা কর্মকার: বিরাট-অনুষ্কার দুষ্টু মিষ্টি কাপল গোল সবসময়ই নেটপাড়ার হটকেক। তাঁদের মতো রোম্যান্টিক রিলেশনশিপ কে না চায়! তাই মাঝেমধ্যেই অনুষ্কার পোস্ট করা তাঁদের খুনসুটির ভিডিয়োগুলি ঝড়ের গতিতে ভাইরাল হয়। সোমবার ঠিক এমনই একটি মজাদার ভিডিয়ো পোস্ট করেছেন অনুষ্কা।

ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে তাঁরা দুজন মিলে নাচ করছেন। জিমের দরজা থেকে বেশ খোশ মেজাজে দুজনে ঘরে ঢোকে। তার পরে পঞ্জাবি গানে নাচতে শুরু করেন। তবে এর মাঝেই হয় বিপত্তি! অনুষ্কার সঙ্গে তাল মেলাতে না পেরে মাঝপথেই থেমে যান বিরাট। পা মচকে পরেও যাচ্ছিলেন প্রায়। সেটা দেখে হেসেই আকুল অনুষ্কা। ভিডিয়োর ক্যাপশন দিয়েছেন 'ডান্স পে চান্স'। অনুষ্কা পরেছিলেন সাদা প্রিন্টেড শার্ট আর ফেডেড নীল রঙের জিন্স। বিরাট পরেছিলেন কালো টিশার্ট আর ধূসর রঙের প্যান্ট।

আরও পড়ুন: Kisi Ka Bhai Kisi Ki Jaan Box Office Collection: ঈদে বক্স অফিসে সলমান ঝড়! ৩ দিনে আয় ১০০ কোটি...

জিমে গিয়েও তাঁদের এমন খুনসুটি ভরা মুহূর্ত দেখে এরকম কাপল গোল চাইছেন অনেকেই। ইনস্টাগ্রামে ওই ভিডিয়ো পোস্ট হওয়ার পর থেকেই ভাইরাল হয়ে পড়ে। বিরুষ্কার অনুরাগীরা কমেন্টে বলেন, 'এরকম স্ত্রী সকলেরই পাওয়া উচিত।' এখন আবার আইপিএল মরশুম। তাই অনেকে বলছেন সাবধানে থাকতে। আইপিএল চলছে চোট যেন না লাগে বিরাটের। 

 

বিরাট বর্তমানে আইপিএলের ১৬ তম সংস্করণে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর (আরসিবি) হয়ে খেলতে ব্যস্ত। বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে (M.Chinnaswamy Stadium, Bengaluru) মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও রাজস্থান রয়্যালস (Royal Challengers Bangalore vs Rajasthan Royals)। সেখানেও বিরাট-অনুষ্কার রোম্যান্টিক মুহূর্ত ধরা পড়ে ক্যামেরায়।

আরও পড়ুন: Chengiz| Jeet: ঈদেই লক্ষ্মীলাভ জিতের, চেঙ্গিজের আয় ছাড়াল কোটির গন্ডি...

আরআর-এর যশস্বী জয়সওয়ালের ক্যাচ ধরে তাঁকে আউট করেন বিরাট। তারপরেই গ্যালারিতে অনুষ্কাকে দেখে ফ্লাইং কিস দেন। যে ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে যায়। অনুষ্কাকে অতীতেও এভাবে মাঠে প্রেম নিবেদন করেছেন বিরাট। দেখতে গেলে চেনা ছবি ফিরল আবার। ২০১৭ সালে বিরাট কোহলির সঙ্গে বিয়ে হয় অনুষ্কা শর্মার। ২০২১ সালে বিরুষ্কার ঘর আলো করে আসে ফুটফুটে কন্যা ভামিকা। বিরাট এখন পুরোপুরি ফ্যামিলি ম্যান। কিন্তু নিজের প্রেমিক অবতারটা ভোলেননি। এদিন আবারও সেই প্রমাণ দিলেন।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.