সন্তানের জন্মের পর প্রথম প্রকাশ্যে Virat-Anushka, ভাইরাল ছবি

সন্তানের জন্মের পর বিরুষ্কার ওই ছবি প্রকাশ্যে আসতে না আসতেই তা ভাইরাল হয়ে যায়। 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 21, 2021, 02:10 PM IST
সন্তানের জন্মের পর প্রথম প্রকাশ্যে Virat-Anushka, ভাইরাল ছবি
সন্তানের জন্মের পর প্রথম প্রকাশ্যে বিরুষ্কা

নিজস্ব প্রতিবেদন : মা হওয়ার পর এই প্রথম প্রকাশ্যে এলেন অনুষ্কা শর্মা। জীবনের দ্বিতীয় অধ্যায়ের শুরুতে বিরাট কোহলির সঙ্গেই প্রথম প্রকাশ্যে আসেন অনুষ্কা। সন্তানের জন্মের পর বিরুষ্কার ওই ছবি প্রকাশ্যে আসতে না আসতেই তা ভাইরাল হয়ে যায়। 

দেখুন... 

গত ১১ জানুয়ারি কন্যা সন্তানের মা হন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। সন্তানের জন্মের পর সুখবর নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন বিরাট কোহলি (Virat Kohli)। পাশাপাশি তিনি এও জানিয়ে দেন, সন্তানের জন্মের পর তাঁরা জীবনের নতুন অধ্যায় শুরু করছেন। জীবনের এই নতুন ইনিংসে যাতে প্রত্যেকে তাঁদের পাশে থাকেন, সেই আবেদন জানান বিরাট। পাশাপাশি, তাঁদের সন্তানের ছবি যাতে প্রকাশ্যে না আসে, সে বিষয়ে পাপারাৎজির সাহায্য চান বিরাট। পাশাপাশি পাপারাৎজিকে উপহার পাঠিয়ে মেয়ের ছবি না তোলার সনির্বন্ধ অনুরোধও জানান বিরাট কোহলি।

আরও পড়ুন : খোশ মেজাজে শাশুড়ি-বউমা, যুবানকে নিয়ে ছুটি কাটাচ্ছেন রাজ-শুভশ্রী

এদিকে বিরুষ্কার সন্তানের জন্মের পর বিরাটের দাদা বিকাশ কোহলি একটি ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখে অনেকেই বিরাট-কন্যার ছবি প্রকাশ্যে বলে অনেকে মন্তব্য করেন। যা নিয়ে জল্পনা শুরু হলে, পালটা স্টেটাস শেয়ার করেন বিকাশ কোহলি। তিনি বলেন, তাঁর শেয়ার করা ছবিকে যাঁরা বিরাট-অনুষ্কার মেয়ে বলে মন্তব্য করছেন, তাঁরা ঠিক নন। তিনি যে ছবি শেয়ার করেন, তা বিরাটের মেয়ের নয় বলে স্পষ্ট জানান বিকাশ কোহলি।

.