Virat-র মেয়েকে দেখে কী বললেন Anushka-র হমশকল, দেখুন

অনুষ্কার ছবির নীচে মন্তব্য করেন জুলিয়া 

Updated By: Feb 2, 2021, 06:46 PM IST
Virat-র মেয়েকে দেখে কী বললেন Anushka-র হমশকল, দেখুন
অনুষ্কার হমশকল জুলিয়া মাইকেল

নিজস্ব প্রতিবেদন: ​অনুষ্কা শর্মার 'হমশকল' বলা হয় মার্কিন গায়িকা জুলিয়া মাইকেলকে। বিরুষ্কার (Virushka) মেয়ের ছবি প্রকাশ্যে আসতেই অভিনন্দন জানান জুলিয়া। অনুষ্কা যখন মেয়েকে কোলে নিয়ে বিরাটের সঙ্গে পোজ দেন নতুন ছবির জন্য, সেই সময় ছোট্ট ভামিকাকে দেখে অভিনন্দন জানান মার্কিন গায়িকা। জুলিয়ার কমেন্টের নীচে প্রায় ২ হাজার লাইক পড়ে যায় সঙ্গে সঙ্গে।

দেখুন...

মেয়ের জন্মের ২১ দিন পর তার প্রথম ঝলক প্রকাশ্যে আনেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে যে আবেগ, উৎকণ্ঠার মধ্যে দিয়ে তাঁরা দিন কাটাচ্ছিলেন, এবার তার অবসান হয়েছে বলে জানান অনুষ্কা। মেয়ের ছবির পাশাপাশি অনুষ্কা আরও জানান, তাঁরা সদ্যোজাতর নাম রেখেছেন ভামিকা। দুর্গার অপর নাম ভামিকা। সেই অনুযায়ীই তারকা দম্পতি মেয়ের ওই নাম রেখেছেন বলেও জানা যায়।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : ​বাদ পড়ল না ছোট্ট ভামিকা, তৈমুরের মতো ট্রোলের মুখে বিরুষ্কার মেয়েও

গত ১১ জানুয়ারি কন্যা সন্তানের মা হন অনুষ্কা শর্মা। সুখবর জানিয়ে ট্যুইট করেন বিরাট কোহলি (Virat Kohli)। মেয়ের জন্মের পর তাঁদের ব্যক্তিগত জীবনে যেন বেশি উঁকি দেওয়া না হয়, সে বিষয়ে আবেদন জানান বিরাট কোহলি, অনুষ্কা শর্মা। তাঁদের ছোট্ট মেয়ের দিকে ক্যামেরা যাতে সব সময় তাক করে না থাকে, সে বিষয়েও আবেদন জানান বিরুষ্কা। সেই অনুযায়ী, মেয়ের জন্মের পর নিজেরা ক্যামেরার সামনে এলেও, মেয়ের ছবি প্রকাশ্যে আনেননি এই পাওয়ার কাপল। তবে ভামিকার জন্মের ২১ দিন পর অবশেষে তার ছবি প্রকাশ করেন বিরুষ্কা।

প্রসঙ্গত পাপারাৎজি যাতে কোনওভাবেই বিরুষ্কার মেয়ের ছবি প্রকাশ্যে না আনেন, তার জন্য অভিনব রাস্তা বেছে নেন বিরাট কোহলি। পাপারাৎজিকে উপহার পাঠিয়ে তাঁদের আগাম ধন্যবাদ জানান বিরাট। যা দেখে খুশি হয়ে যান অনেকেই। বিরাটের উপহার পেয়ে, তাঁকে পালটা ধন্যবাদ জানাতে শুরু করেন অনেকেই। এরপরও সমালোচকদের হাত থেকে রক্ষা পাননি বিরাট কোহলি, অনুষ্কা শর্মা। মেয়ের নাম প্রকাশ্যে আসতেই নেট জনতার একাংশের আক্রমণের মুখে পড়েন বিরুষ্কা। দেশের অন্যতম তারকা দম্পতির মেয়ের নাম জেনে কী করবেন বলে অনেকেই অনুষ্কার ছবির নীচে 'কমেন্ট' করতে শুরু করেন। যদিও এ বিষয়ে এখনও পালটা কোনও মন্তব্য করতে দেখা যায়নি বলিউড অভিনেত্রীকে।

.