প্রকাশ্যে দেবসেনা অনুষ্কার 'বাগমতি' লুক

Updated By: Nov 7, 2017, 12:41 PM IST
প্রকাশ্যে দেবসেনা অনুষ্কার 'বাগমতি' লুক

নিজস্ব প্রতিবেদন: আপনিও কি 'বাহুবলী'র দেবসেনা অনুষ্কা শেট্টির ভক্ত? তাহলে নিশ্চয় আপনিও অনুষ্কার আপকামিং ফিল্ম 'বাগমতি'র ফার্স্ট লুক দেখার জন্য অপেক্ষা করছেন। তা হলে আপনার জন্য সুখবর, অবশেষে সামনে এসেছে বাহুবলী তারকা অনুষ্কার 'বাগমতি' লুক।

প্রথমে সোমবার ৬টা বেজে ৫৫ মিনিটে 'বাগমতি'র ফার্স্ট লুক সামনে আসার কথা থাকলেও পরে সময় বদলে তা ৫.৫৫ মিনিটে প্রকাশ করার কথা বলা হয়। সেই মতই সামনে এসেছে সিনেমার ফার্স্ট পোস্টার। পাশাপাশি 'ভাগমতি'র ইংলিশ বানান Bhagmati থেকে বদলে Bhaagamathie করা হয়। এসবই করা হয় নিউমারোলজিস্ট পরামর্শ মেনে।

'বাহুবলী'র পাহাড় প্রমাণ সাফল্যের পর অনুষ্কার পরবর্তী ছবি 'বাগমতি' নিয়ে মানুষের উৎসাহের অন্ত নেই। আর মঙ্গলবার (৭ নভেম্বর) অনুষ্কার জন্মদিনের ঠিক একদিন আগেই অর্থাত্ আজ ইভি ক্রিয়েশনের তরফে পোস্টার প্রকাশ করা হল। 

অনুষ্কার এই ফিল্ম আদতে একটি পিরিয়ড থ্রিলার, যেটি তামিল, তেলেগু ও মালায়লাম ভাষায় মুক্তি পেতে চলেছে। সাধারণত পোস্টার দেখেই ফিল্মের ধরণ বোঝা যায়। এ ক্ষেত্রেও হয়েছে তাই। তবে 'বাগমতি' পোস্টার দেখে সিনেমার পরিণতি সম্পর্কে তেমন ধারণা করা যাচ্ছে না। ফলে এই পোস্টার ফিল্ম নিয়ে দর্শকদের আগ্রহ বাড়িয়ে দিচ্ছে বহুগুণ। আশা করা যায় অনুষ্কার এই ফিল্ম আরোও বেশি রোমাঞ্চকর হবে। যদিও ফিল্মটি ২০১৮য় ঠিক কবে মুক্তি পাচ্ছে তা এখনও জানা যায় নি।

তবে একটা কথা বলতেই হয়, অনুষ্কাকে এর আগে এমন অবতারে কখনোও দেখা যায়নি। আর অনুষ্কার এই ‘ভয়ানক লুক’ শিহরণ জাগানোর জন্য যথেষ্ঠ।

আরও পড়ুন- দীপিকাকে 'আদরে'র চুমু, কী বলছেন রণবীর

.