বাংলাদেশের তারকা অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে বিস্ফোরক দাবি অভিনেত্রী অপু বিশ্বাসের!

প্রেম। বিয়ে। সন্তান। বাংলাদেশের সুপারস্টার শাকিব আর তারকা অভিনেত্রী অপুর মধ্যে সম্পর্ক এভাবেই বেড়েছে। দুই পরিবারের জনা কয়েক শাকিব আর অপুর সম্পর্কের কথা জানলেও গোটা পৃথিবীর কাছেই তা ছিল রহস্য। বারবারই সামাজিক স্বীকৃতি চেয়েছেন অপু। তবে শাকিব তা চাননি। এতদিন প্রকাশ্যে কিছু না বললেও, অবশেষে ধৈর্যের বাঁধ ভেঙেছে বিশ্বাসের। বাংলাদেশের জনপ্রিয় টেলিভিশনে এসে অপুর বিস্ফোরক দাবি,"শাকিব আমাকে সম্মান করেনি। আমাকে সামাজিক স্বীকৃতি দেয়নি। এখনও দেয়নি"।  

Updated By: Apr 11, 2017, 09:02 PM IST
বাংলাদেশের তারকা অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে বিস্ফোরক দাবি অভিনেত্রী অপু বিশ্বাসের!

ওয়েব ডেস্ক: প্রেম। বিয়ে। সন্তান। বাংলাদেশের সুপারস্টার শাকিব আর তারকা অভিনেত্রী অপুর মধ্যে সম্পর্ক এভাবেই বেড়েছে। দুই পরিবারের জনা কয়েক শাকিব আর অপুর সম্পর্কের কথা জানলেও গোটা পৃথিবীর কাছেই তা ছিল রহস্য। বারবারই সামাজিক স্বীকৃতি চেয়েছেন অপু। তবে শাকিব তা চাননি। এতদিন প্রকাশ্যে কিছু না বললেও, অবশেষে ধৈর্যের বাঁধ ভেঙেছে বিশ্বাসের। বাংলাদেশের জনপ্রিয় টেলিভিশনে এসে অপুর বিস্ফোরক দাবি,"শাকিব আমাকে সম্মান করেনি। আমাকে সামাজিক স্বীকৃতি দেয়নি। এখনও দেয়নি"।  

কয়েকদিন আগেই নায়িকা বুবলির সঙ্গে অপু বিশ্বাস নায়ক শাকিবকে নিয়ে একটি বাক্‌ বিতণ্ডায় জড়িয়ে পরেন। অপুর দাবি ওই নায়িকা তাঁকে অসম্মান করেছে। শাকিবের জন্য অনেক জায়গায় ছোট হতে হয়েছে তাঁকে। ৮ বছর এই 'অপমান', 'অন্যায়' (২০০৮ সালে লুকিয়ে বিয়ে করেছিলেন শাকিব এবং অপু) মেনে নিয়েও শাকিবকে সাহায্য করেছেন অপু। টেলিভিশন চ্যানেলে এসে এই বিস্ফোরক দাবিই করেন শাকিব পত্নি অপু বিশ্বাস।            

"শাকিব বলেছিল, অপু বিয়ের কথাটা লুকিয়ে রাখো। শাকিব বলেছিল তুমি গর্ভবতী, এটা লুকিয়ে রাখো, আমি কাউকেই কিছু জানায়নি", শাকিবের সঙ্গে সম্পর্ক নিয়ে এমন দাবিই করেছেন অপু। তাঁর আরও দাবি, "আমার সন্তানের জন্ম হয়েছে ভারতে। শাকিব তখন দেখতে আসেননি। শাকিব ব্যস্ত ছিল"। 

অপু বিশ্বাসের এই অভিযোগের প্রতিত্তুরে শাকিব খান জানিয়েছেন, "আমার কেরিয়ারের ক্ষতি করতেই এটা করছে অপু। এটা একটা চক্রান্ত"। শাকিব অপুর সঙ্গে তাঁর সম্পর্কের কথা স্বীকার করেছেন। "আমি আমার সন্তানকে মেনে নেব কিন্তু তিনি অপু বিশ্বাসকে কখনই মেনে নেবেন না", মন্তব্য শাকিবের।  এই গোটা বিষয়েই অপু, শাকিব, বুবলি এই তিনজনের মধ্যে ত্রিকোণ প্রেমের রহস্যের গন্ধ পাচ্ছে বাংলাদেশের সিনে দুনিয়া। 

.