কপিল শর্মা শোয়ে, শেষ এপিসোডে নভজ্যোত্‍ সিং সিঁধুকে দেখা গেল না কেন?

গত কিছুদিন ধরে বারেবারে বিতর্কে কপিল শর্মার শো। আলোচনাতেও বটে। শুরুটা হয়েছিল কপিল শর্মা এবং সুনীল গ্রোভারের ঝামেলা দিয়ে। বিষয়টা এমন পর্যায় পৌঁছল যে, কপিল শর্মার শো থেকে সরেই দাঁড়ালেন সুনীল গ্রোভার, আলি আসগর, চন্দন প্রভাকররা। কিন্তু কপিল শর্মার অনুষ্ঠান মানেই যে নভজ্যোত্‍ সিং সিঁধুও বটে। কিন্তু শেষ পর্বে তাঁকে শো-তে দেখা গেল না কেন? অনেকের মনেই এই প্রশ্ন। বিশেষ করে সিঁধু যখন পাঞ্জাবের মন্ত্রী হওয়ার পরও বলে দিয়েছিলেন যে, তিনি এই শো-করা ছাড়বেন না, মন্ত্রী হওয়ার পরও। তাহলে?

Updated By: Apr 11, 2017, 03:18 PM IST
 কপিল শর্মা শোয়ে, শেষ এপিসোডে নভজ্যোত্‍ সিং সিঁধুকে দেখা গেল না কেন?

ওয়েব ডেস্ক: গত কিছুদিন ধরে বারেবারে বিতর্কে কপিল শর্মার শো। আলোচনাতেও বটে। শুরুটা হয়েছিল কপিল শর্মা এবং সুনীল গ্রোভারের ঝামেলা দিয়ে। বিষয়টা এমন পর্যায় পৌঁছল যে, কপিল শর্মার শো থেকে সরেই দাঁড়ালেন সুনীল গ্রোভার, আলি আসগর, চন্দন প্রভাকররা। কিন্তু কপিল শর্মার অনুষ্ঠান মানেই যে নভজ্যোত্‍ সিং সিঁধুও বটে। কিন্তু শেষ পর্বে তাঁকে শো-তে দেখা গেল না কেন? অনেকের মনেই এই প্রশ্ন। বিশেষ করে সিঁধু যখন পাঞ্জাবের মন্ত্রী হওয়ার পরও বলে দিয়েছিলেন যে, তিনি এই শো-করা ছাড়বেন না, মন্ত্রী হওয়ার পরও। তাহলে?

আরও পড়ুন  এবার কি ধড়কন রিমেক হবে? কী জানালেন শিল্পা শেঠ্ঠি?

কপিল শর্মার শোয়েরই একজন নাম না জানিয়ে বলেছেন, 'আসলে সিঁধুজি সদ্য মন্ত্রী হয়েছেন। হয়তো পাঞ্জাব থেকে তাঁর শুটিংয়ে আসার মতো সময় ছিল না। এমনটা মোটেই রোজ হবে না। কিন্তু একজন মন্ত্রীর তো অনেক কাজ থাকে। তাও একেবারে শুরু শুরুর দিক। সিঁধুজি হয়তো ম্যানেজ করতে পারেননি।' একই মত কপিল শর্মারও। তিনিও বলেছেন, 'শেষ এপিসোডে আমরা সোনাক্ষী সিনহার সঙ্গে কাজ করেছি। সিঁধুজি ব্যস্ত সূচির মধ্যে রয়েছেন তাই আসতে পারেননি। 'যদি এই কথাই ঠিক হয়, তাহলে অবশ্য চিন্তার কিছু নেই।

আরও পড়ুন  আমির খানের ‘সিক্রেট সুপারস্টার’ ছবির মুক্তির দিন পিছিয়ে গেল

.