চলে গেলেন মা, শোকে বিহ্বল AR Rahman

 ​সোমবার সকালেই আসে দুঃসংবাদ। চলে গেলেন এ আর রহমানের মা করিমা বেগম। চেন্নাইতে মৃত্যু হয় করিমা বেগমের। ময়ের মৃত্য়ুর পর সেই খবর নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করেন অস্কার-জয়ী সুরকার।

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 28, 2020, 02:13 PM IST
চলে গেলেন মা, শোকে বিহ্বল AR Rahman
ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন : ​সোমবার সকালেই আসে দুঃসংবাদ। চলে গেলেন এ আর রহমানের মা করিমা বেগম। চেন্নাইতে মৃত্যু হয় করিমা বেগমের। ময়ের মৃত্য়ুর পর সেই খবর নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করেন অস্কার-জয়ী সুরকার।

 

সোমবার সকালে যখন এ আর রহমান (AR Rahman) নিজের সোশ্যাল হ্যান্ডেলে মায়ের মৃত্যুর খবর প্রকাশ করেন, তা দেখে মন ভেঙে যায়  রহমান-ভক্তরা। জনপ্রিয় সুরকারের মায়ের আত্মার শান্তি কামনা করে একের পর এক ট্যুইটে সরগরম হয়ে ওঠে সামাজিক মাধ্যম। কীভাবে করিমা বেগমের মৃত্যু হল, সে বিষয়ে অবশ্য এ আর রহমান কিছু জানাননি। তবে বার্ধক্যজনিত কারণেই শেষ পর্যন্ত ২০২০ সালের শেষে নিজের মাকে রহমান হারিয়ে ফেললেন বলে মনে করছেন সুরকারের গুনমুগ্ধরা।

আরও পড়ুন : বরফে মোড়া হিমাচলে অঙ্কুশ-ঐন্দ্রিলা, প্রকাশ্যে ভালবাসার ছবি

এ আর রহমানের মায়ের মৃত্যু সংবাদ পেয়ে শোক প্রকাশ করেন সিনেমা জগৎ-এর একের পর এক ব্যক্তি। কঠিন সময়ে রহমান যাতে মনের জোরে সমস্ত বাধা পার করেন, সেই প্রার্থনা করেন সুরকারের কাছের মানুষরা।

মাত্র ৯ বছর বয়সে মৃত্যু হয় এ আর রহমানের বাবার। ওই সময় এ আর রহমানের নাম ছিল দিলীপ। বাবার মৃত্যুর পর থেকে ছেলেকে আকড়ে ধরে বড় করে তোলেন তাঁর মা।

.