Viral Video: পরিষ্কার হিন্দিতে বক্তব্য আরাধ্যার,ঠাকুরদা অমিতাভ বচ্চনের সঙ্গে তুলনা নেটিজেনদের

তবে এটাই প্রথমবার নয়, এর আগেও ভাইরাল হয়েছিল আরাধ্যার(Aradhya Bachchan) ভিডিও। সেখানেও স্টার কিডকে দেখা গিয়েছিল হিন্দি গান গাইতে। রইল সেই ভিডিও। 

Updated By: Mar 14, 2022, 03:41 PM IST
Viral Video: পরিষ্কার হিন্দিতে বক্তব্য আরাধ্যার,ঠাকুরদা অমিতাভ বচ্চনের সঙ্গে তুলনা নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায়(Social Media) ভাইরাল(Viral) আরাধ্যা বচ্চনের(Aradhya Bachchan) নতুন ভিডিও। ভিডিওতে হিন্দিতে বক্তব্য পেশ করেছেন আরাধ্যা। আরাধ্যা সুস্পষ্ট হিন্দি উচ্চারণ মুগ্ধ করেছে নেটিজেনদের। এমনকি এই ভিডিও প্রকাশ্যে আসার পরই নেটিজেনরা ছোট্ট আরাধ্যার সঙ্গে তাঁর ঠাকুরদা অমিতাভ বচ্চন(Amitabh Bachchan) ও মা ঐশ্বর্য রাই বচ্চনের(Aishwarya Rai Bachchan) তুলনা করেন। 

ভিডিওটিতে স্কুল ইউনিফর্মে দেখা যাচ্ছে আরাধ্যা বচ্চনকে। মাথায় সাদা রঙের হেয়ার ব্যান্ড আর দুটো পনিটেল। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় এই ভিডিও। আরাধ্যার হিন্দি শুনে মুগ্ধ নেটিজেনরা। তাঁর কনফিডেন্স দেখেও বিস্ময় প্রকাশ করেন নেটিজেনরা। এক ব্যক্তি কমেন্ট সেকশনে লেখেন,'বাবা মায়ের দৌলতে কনফিডেন্স ও অনুভূতি প্রকাশ করার দক্ষতা দুটোই তার রক্তে আছে। আর তাঁর হিন্দি ভাষার উপর দক্ষতা তাঁর ঠাকুরদার থেকে পাওয়া। খুব সুন্দরভাবে বেড়ে উঠছে আরাধ্যা'। 

অনেকেই আরাধ্যার হিন্দি শুনে তার সঙ্গে ঠাকুরদা অমিতাভ বচ্চনের তুলনা করেছেন। তবে এটাই প্রথমবার নয়, এর আগেও ভাইরাল হয়েছিল আরাধ্যার ভিডিও। সেখানেও স্টার কিডকে দেখা গিয়েছিল হিন্দি গান গাইতে। সারে জাহা সে আচ্ছা গাইতে শোনা গিয়েছিল তাঁকে।  ট্যাডিশনাল পোশাকে সেসময় মন জয় করেছিল আরাধ্যা। 

আরও পড়ুন: Aamir Khan: কিরণ রাওয়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ, কেন এই সিদ্ধান্ত, অবশেষে খোলসা করলেন আমির খান

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.