Malaika Arora : কভি আরবাজ, কভি অর্জুন! এক ছাদের নীচেই নতুন মালাইকা...

একজন প্রাক্তন স্বামী, অপরজন বর্তমান প্রেমিক। দুজনকে একই ছাদের তলায় আনতে চলেছেন মালাইকা অরোরা। কি শুনেই চমকে উঠলেন তো? চমকে ওঠার মতোই ঘটনা বটে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়েছে এই খবর। কেউ কেউ ফুট কেটে বলছেন এসব মালাইকার পক্ষেই সম্ভব! কারোর প্রশ্ন আরে হচ্ছে টা কী? তাহলে একটু খোলসা করেই বলা যাক...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 20, 2022, 09:15 PM IST
Malaika Arora : কভি আরবাজ, কভি অর্জুন! এক ছাদের নীচেই নতুন মালাইকা...

Malaika Aroara, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একজন প্রাক্তন স্বামী, অপরজন বর্তমান প্রেমিক। দুজনকে একই ছাদের তলায় আনতে চলেছেন মালাইকা অরোরা। কি শুনেই চমকে উঠলেন তো? চমকে ওঠার মতোই ঘটনা বটে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়েছে এই খবর। কেউ কেউ ফুট কেটে বলছেন এসব মালাইকার পক্ষেই সম্ভব! কারোর প্রশ্ন আরে হচ্ছে টা কী? তাহলে একটু খোলসা করেই বলা যাক...

খুব শীঘ্রই নতুন শো নিয়ে হাজির হতে চলেছেন বলিপাড়ার দুই জনপ্রিয় বোন মালাইকা ও অমৃতা। শোয়ের নাম রেখেছেন 'অরোরা সিস্টার্স'। ডিজনি প্লাস হটস্টারে আসতে চলেছে এই শো। যেখানে প্রেম, বিয়ে, বিচ্ছেদ, অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রথমবার প্রকাশ্যে মুখ খুলতে চলেছেন মালাইকা। যা নিয়ে অনুরাগীদের মধ্যে আগ্রহ কিছু কম নেই। অর্জুনের সঙ্গে প্রকাশ্যে ঘুরে বেড়ালেও, বিচ্ছেদ, প্রেম, ব্যক্তিগত জীবন নিয়ে চিরকালই নিঃশব্দেই থেকেছেন মালাইকা। তবে এবার তিনি মুখ খুলবেন, আর সেসময় মালাইকার সামনে হাজির থাকবেন তাঁর প্রাক্তন এবং বর্তমান, দুই সঙ্গী। তাঁদের সামনে বসিয়েই ব্যক্তিগত জীবনের নানান খুঁটিনাটি নিয়ে কথা বলবেন মালাইকা। এখবর পড়ছেন আর নিশ্চয় ভাবছেন, সে তো না হয় হল, তাবলে আরবাজ আর অর্জুন একসঙ্গে? এও সম্ভব? যে অর্জুনের সঙ্গে মালাইকার প্রেম নিয়ে একসময় 'খান' পরিবারে ঝড় বয়ে গিয়েছিল, তার সামনে বসে কথা বলবেন আরবাজ? একসঙ্গে ভিড় করছে অনেক প্রশ্ন।

আরও পড়ুন-তোলাবাজির মামলায় অভিনেত্রীর কারণে এবার বিপদে স্টাইলিশ

তবে নাহ, 'কাহানি মে থোড়া টুইস্ট হ্যায়'। অর্জন এবং আরবাজ দুইজনেই 'অরোরা সিস্টার্স' শোয়ে হাজির থাকবেন ঠিকই, কিন্তু একসঙ্গে নয়। দুজনকে পৃথক পৃথক এপিসোডে উপস্থিত থাকতে দেখা যাবে। তবে শুধু আরবাজ, অর্জুন নন, এই শোয়ে উপস্থিত থাকবেন মালাইকা এবং অমৃতার পরিবার এবং বন্ধুদের অনেকেই। উপস্থিত থাকার কথা 'কাপুর সিস্টার্স' করিশ্মা ও করিনারও। প্রসঙ্গত, ১৯৯৮ সালে ভালোবেসেই বিয়ে করেছিলেন আরবাজ-মালাইকা। ১৮ বছর একসঙ্গে সংসার করার পর ২০১৬ সালে তাঁরা আলাদা হওয়ার কথা ঘোষণা করে। ২০১৭ সালে তাঁদের অফিসিয়াল বিচ্ছেদ হয়। আরবাজ-মালাইকার একমাত্র সন্তান হলেন আরহান খান। বর্তমানে আলাদা থাকলেও আরহানের সমস্ত দায়িত্ব আরবাজের সঙ্গে মিলেই পালন করে খান বাড়ির প্রাক্তন বউমা। কিছুদিন আগেও একসঙ্গে বিমানবন্দরে ছেলে আরহানকে ছাড়তে গিয়েছিলেন। এদিকে তিনিই আবার বর্তমানে ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। আরবাজও অবশ্য কম যাননা। তিনিও এখন জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে রয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.