Jacqueline Fernandez : তোলাবাজির মামলায় অভিনেত্রীর কারণে এবার বিপদে স্টাইলিশ

২০০ কোটি টাকার তোলাবাজির মামলায় জ্য়াকলিনের পর এবার বিপদে অভিনেত্রীর স্টাইলিশ। পুলিস সূত্রে খবর, খুব শীঘ্রই জিজ্ঞাসাবাদের জন্য জ্যাকলিনের স্টাইলিশ লিপাক্ষীকে ডেকে পাঠাবে দিল্লি পুলিসের ইকনমিক উইংস। এর আগেও এনিয়ে জিজ্ঞাসাবাদের জন্য লিপাক্ষীকে ডেকে পাঠানো হয়েছিল। তবে তিনি হাজিরা দেননি। তাই তাঁকে ফের সমন পাঠাতে চলেছে দিল্লি পুলিস। এদিকে একই সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজকেও আবার একবার জিজ্ঞাসাবাদ করা হবে বলে ANI সূত্রে খবর মিলেছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 20, 2022, 08:17 PM IST
Jacqueline Fernandez : তোলাবাজির মামলায় অভিনেত্রীর কারণে এবার বিপদে স্টাইলিশ

Jacqueline Fernandez, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০০ কোটি টাকার তোলাবাজির মামলায় জ্য়াকলিনের পর এবার বিপদে অভিনেত্রীর স্টাইলিশ। পুলিস সূত্রে খবর, খুব শীঘ্রই জিজ্ঞাসাবাদের জন্য জ্যাকলিনের স্টাইলিশ লিপাক্ষীকে ডেকে পাঠাবে দিল্লি পুলিসের ইকনমিক উইংস। এর আগেও অবশ্য এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য লিপাক্ষীকে ডেকে পাঠানো হয়েছিল। তবে তিনি হাজিরা দেননি। তাই তাঁকে ফের সমন পাঠাতে চলেছে দিল্লি পুলিস। এদিকে একই সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজকেও আবার একবার জিজ্ঞাসাবাদ করা হবে বলে ANI সূত্রে খবর মিলেছে।

জানা যাচ্ছে, তোলাবাজির মামলায় মূল অভিযুক্ত সুকেশের থেকে অভিনেত্রী ঠিক কী কী উপহার পেয়েছেন, কত টাকা পেয়েছেন, তা জানতেই জ্যাকলিনের স্টাইলিশ লিপাক্ষীকে জেরা করা হবে। লিপাক্ষী পুলিসের প্রশ্নে ঠিক কী উত্তর দেন তার উপর ভিত্তি করে পুনরায় জেরা করা হবে জ্যাকলিনকে। আর এনিয়ে তৃতীয়বার জিজ্ঞাসাবাদ করা হতে চলেছে তাঁকে। ইতিমধ্যেই গতকাল অর্থাৎ সোমবারও একদফায় জ্যাকলিনকে পুলিসের জেরার মুখে পড়তে হয়েছিল। অভিনেত্রীর সঙ্গে বসিয়ে জেরা করা হয় পিনাকী ইরানিকেও। এই পিনাকী-ই কিনা সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের পরিচয় করিয়ে দিয়েছিলেন। ওইদিন দুজনকে একসঙ্গে টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়।

আরও পড়ুন-'রাধে রাধে' গাইতে গাইতে বৃন্দাবনের বাঁকে বিহারী দর্শনে কঙ্গনা

ছবি- জ্যাকলিনের স্টাইলিশ লিপাক্ষী

এদিকে এই একই মামলায় গত শুক্রবার নোরাকে প্রায় ম্যারাথন জেরার মুখে পড়তে হয়েছে। টানা ৭ ঘণ্টা জেরা করা হয় অভিনেত্রী, নৃত্যশিল্পী নোরা ফতেহিকে। দিল্লি পুলিসের ইকনমিক উইংসের জেরায় প্রায় ৫০টিরও বেশি প্রশ্নের উত্তর দিতে হয় নোরা ফতেহিকে। সুকেশের সঙ্গে তাঁর কীভাবে পরিচয়? কীভাবে সম্পর্ক এগলো? কীকী উপহার পেয়েছেন? জ্যাকলিনের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ রয়েছে কিনা? এমনই নানান প্রশ্ন করা হয় তাঁকে। সূত্রের খবর জেরায় পুলিসকে সহযোগিতা করেছেন নোরা।  প্রসঙ্গত এই তোলাবাজির মামলায় সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে যুক্ত ব্যক্তিদেরই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এদিকে দিল্লি পুলিসের ইকনমিক উইংসের দায়ের করা FIR-এর ভিত্তিতেই এই আর্থিক তছরুপের মামলার তদন্ত চালাচ্ছে ED (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)। 

এদিকে ২০০ কোটি টাকা আর্থিক তছরুপের মামলায় ED-র চার্জশিটে অভিযুক্ত হিসাবে নাম রয়েছে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের। যদিও আদালত চার্জশিট গ্রহণ না করায় এখনও গ্রেফতার করা হয়নি জ্যাকলিনকে। তবে এই মুহূর্তে দেশের বাইরে ভ্রমণের অনুমতি নেই অভিনেত্রীর। আগেই জানা গিয়েছিল যে অভিনেত্রী সুকেশ চন্দ্রশেখরের কাছ থেকে অনেক দামি গয়না,  বিলাসবহুল গাড়ি এবং উপহার পেয়েছিলেন। জেলে থাকাকালীন সুকেশের সঙ্গে কথা বলারও অভিযোগ রয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে। যদিও জ্যাকলিনের দাবি, তাঁর সমস্ত সম্পত্তিই কষ্টার্জিত। তাঁর সমস্ত FD নিজের রোজগারের টাকায় বলে জানিয়েছেন জ্যাকলিন। এমনকি সেগুলি যখন তিনি করেছিলেন, তখন তাঁর সঙ্গে সুকেশের বিন্দুমাত্র যোগাযোগও ছিল না বলে জানিয়েছেন অভিনেত্রী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.