১৯ এপ্রিল বিয়ে করছেন মালাইকা-অর্জুন! শুনে কী বললেন আরবাজ?

 বিয়েটা হচ্ছে মুম্বইয়ের কোনও চার্চে, খ্রীষ্টিয় রীতিতে!

Updated By: Apr 1, 2019, 07:34 PM IST
১৯ এপ্রিল বিয়ে করছেন মালাইকা-অর্জুন! শুনে কী বললেন আরবাজ?

নিজস্ব প্রতিবেদন: বি-টাউনের আলোচনার নতুন বিষয়বস্তু অর্জুন-মালাইকার বিয়ে। শোনা যাচ্ছে, আগামী ১৯ এপ্রিলই নাকি তাঁরা বিয়েটা সেরে ফেলছেন বলে জোর গুঞ্জন শোনা যাচ্ছে। বিয়েটা হচ্ছে মুম্বইয়ের কোনও চার্চে, খ্রীষ্টিয় রীতিতে। যদিও, সম্প্রতি তাঁরা বিয়েটা সারবেন বলে শোনা যাচ্ছে। যদিও এই বিয়ের খবর পুরোটাই গুজব বলে জানিয়েছেন মালাইকা। এমনকি ছেলের বিয়ের কথা অস্বীকার করেছেন অর্জুন কাপুরের বাবা বনি কাপুরও। 

এদিকে সোমবার প্রাক্তন স্ত্রীর বিয়েতে তাঁর প্রতিক্রিয়ার কথা জিজ্ঞাসা করতেই অদ্ভুত প্রতিক্রিয়া দেন আরবাজ খান। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিন্দুমাত্র রেগে না গিয়ে হাসিতে ফেটে পড়েন তিনি। হাসতে হাসতে বলেন, ''পাজী বহুত এমন প্রশ্ন করে বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছেন। এই প্রশ্নটা করার জন্য কাল নিশ্চয় সারা রাত বাড়িতে ভেবেছেন। তবে আপনি যখন এই প্রশ্ন করার জন্য এত সময় নিয়ে ভেবেছেন, আমিও এত তাড়াতাড়ি কীভাবে এর উত্তর দি? আমি ভেবেচিন্তে আগামীকালই এর উত্তর দেব।'' এমন কথা বলে ফের হাসতে থাকেন আরবাজ। যেন বুঝিয়ে দেন মালাইকার বিয়েতে তাঁর কিছুই যায় আসে না।

আরও পড়ুন-প্রকাশ্যে কৌশিক গঙ্গোপাধ্যায়ের 'জ্যেষ্ঠ পুত্র'র টিজার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-আলিয়াকে চুম্বনের চেষ্টা রণবীরের, ঠোঁট সরিয়ে নিলেন আলিয়া! ভাইরাল ভিডিয়ো

তবে সূত্রের খবর বিয়ের কথা ইচ্ছা করেই চেপে রাখা হয়েছে। শোনা যাচ্ছে, অর্জুন-মালাইকার এই বিয়েতে উপস্থিত থাকবেন মালাইকা-অর্জুনের পরিবারের সদস্যরা ও তাঁদের ঘনিষ্ঠ কিছু বন্ধু-বান্ধব। 'স্পট বয়'-এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে এই বিয়েতে উপস্থিত থাকার কথা মালাইকা ঘনিষ্ট করিশ্মা-করিনার। এমনকি রণবীর সিং ও দীপিকা পড়ুকোনেরও এই বিয়েতে উপস্থিত থাকার কথা। তবে জানা যাচ্ছে পুরো বিষয়টি অত্যন্ত ব্যক্তিগত রাখার জন্য পরিবারের সদস্য ও বন্ধুদের জানিয়েছেন মালাইকা। এমনকি মালাইকা এবিষয়ে তাঁর মেকআপ আর্টিস্ট ও হেয়ার ড্রেসারকেও কোনও কথা বাইরে না বলার কথা কড়াভাবে জানিয়ে দিয়েছেন। 

আরও পড়ুন-আকাশ-শ্লোকের বিয়েতে পারিশ্রমিক নিয়েও নাচতে অস্বীকার মৌনির! হুমকি দেওয়ার অভিযোগ...