এই গানেই সল্লুকে মুখের উপর জবাব দিলেন বাংলার অরিজিৎ!

 ওই ছবিতেও বিশেষ চরিত্রে সলমন খানকে দেখা যাবে বলে অরিজিতকে সরিয়ে পাকিস্তানের রাহাতে ফতেহ আলি খানকে দিয়ে গান গাওয়ানোর কথা ঠিক হয়। শোনা যায় এসবের পিছনে নাকি রয়েছে সলমনের হাত।বারবার অরিজিতে প্রতি এধরণের আচরণের জন্য এর আগে সরব হয়েছিলেন খোদ কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

Updated By: Mar 25, 2018, 04:11 PM IST
এই গানেই সল্লুকে মুখের উপর জবাব দিলেন বাংলার অরিজিৎ!

নিজস্ব প্রতিবেদন : 'টাইগার জিন্দা হ্যায়'-এর জন্য অরিজিৎ সিং-এর গাওয়া গান 'দিল দিয়া গলন' বাদ দিয়ে নতুন করে সেই গান ফের পাকিস্তানের গায় আতিফ আসলামকে দিয়ে গাইয়ে ছিলেন সলমন খান। সৌজন্য, অরিজিতের সঙ্গে দীর্ঘদিন ধরে জিইয়ে রাখা সলমনের দ্বন্দ্ব। একবার নয়, বারবার সলমনের রোষে পড়েছেন অরিজিৎ। কিছুদিন আগেও সোনাক্ষী-করণ জোহর অভিনীত 'ওয়েলকাম টু নিউ ইয়র্ক' ফিল্মেও গান গাওয়ার কথা ছিল অরিজিৎ সিংয়ের। তবে ওই ছবিতেও বিশেষ চরিত্রে সলমন খানকে দেখা যাবে বলে অরিজিতকে সরিয়ে পাকিস্তানের রাহাতে ফতেহ আলি খানকে দিয়ে গান গাওয়ানোর কথা ঠিক হয়। শোনা যায় এসবের পিছনে নাকি রয়েছে সলমনের হাত।বারবার অরিজিতে প্রতি এধরণের আচরণের জন্য এর আগে সরব হয়েছিলেন খোদ কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

তবে সেযাই হোক, সম্প্রতি মুম্বইয়ের একটি লাইভ কনসার্টে আতিফের গাওয়া সেই 'দিল দিয়া গলন' গানটি গেয়েই শ্রোতাদের মন জয় করে নিলেন বাংলার অরিজিৎ।  তাঁর ভক্তরা তো আতিফের থেকে অরিজিতের গাওয়া 'দিল দিয়া গলন'ই তাঁদের বেশি পছন্দের। 

তবে এই প্রথমবার নয় এর আগেও পুণে, চণ্ডিগড় সহ একাধিক কনসার্টে 'দিল দিয়া গলন' গানটি গেয়েছেন অরিজিৎ। তবে সেটা সলমনকে জবাব দেওয়ার জন্য কিনা তা আমাদের জানা নেই।

প্রসঙ্গত, ৬ বছর আগে এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানের নেহাতই মজা করেই সলমনকে সেকথা বলেছিলেন অরিজিৎ সিং। তাতেই সলমন ক্ষুব্ধ জেনে বহুহার ক্ষমাও চেয়ে নিয়েছেন। তবে তাতেও বরফ গলেনি। সে ঝামেলা এখনও জিইয়ে রেখেছেন ভাইজান। আর বারবার তারই খেসারত দিতে হয়েছে বাংলার ছেলে অরিজিৎ সিংকে।

শনিবার রাতে মুম্বইয়ের কনসার্টে অরিজিৎ অবশ্য আরও অনেক গানই গেয়েছেন। সেগুলিও একইভাবে শ্রোতাদের মন জয় করেছে।

আরও পড়ুন- মাত্র ১ দিনেই রানির 'হিচকি'-র বক্স অফিস কালেকশন কত জানেন?

.