Arijit Singh: অগাস্টের সব কনসার্ট বাতিল করলেন অরিজিত্‍, হঠাত্‍ কী হল গায়কের?

Arijit Singh Concert: অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, অপ্রত্যাশিত চিকিৎসা সংক্রান্ত কারণে আগস্ট মাসের কনসার্ট স্থগিত করা হল- অরিজিতের এই বার্তায় মনখারাপ ফ্যানেদের। কিন্তু কী হল গায়কের? কতটা অসুস্থ তিনি? উদ্বিগ্ন ফ্যানেরা। 

Updated By: Aug 2, 2024, 08:23 PM IST
Arijit Singh: অগাস্টের সব কনসার্ট বাতিল করলেন অরিজিত্‍, হঠাত্‍ কী হল গায়কের?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মনখারাপ অরিজিত্‍ সিংয়ের ফ্যানেদের। সব ঠিকঠাকই চলছিল হঠাত্‍ই অসুস্থতার ক্ষমা চেয়ে চলতি মাসের সমস্ত কনসার্ট স্থগিত করলেন তিনি। বৃহস্পতিবার রাতে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়ে তাঁর কনসার্ট বাতিলের খবর জানান অরিজিত্‍ নিজেই। কিন্তু আচমকা কীভাবে অসুস্থ হয়ে পড়লেন তিনি। উদ্বিগ্ন তাঁর ফ্যানেরা। 

আরও পড়ুন- Bangladesh Quota Movement: কোটা আন্দোলন চেনাচ্ছে শিল্পীদের, এবাংলা-ওবাংলার তফাত শুধু শিরদাঁড়ায়!

ইনস্টাগ্রাম পোস্টে অরিজিৎ সিং লেখেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, অপ্রত্যাশিত চিকিৎসা সংক্রান্ত কারণে আগস্ট মাসের কনসার্ট স্থগিত করা হল। আমি জানি, আপনারা সবাই এই শোগুলোর জন্য অপেক্ষায় রয়েছেন। কিন্তু এটার জন্য আমি অন্তরিকভাবে ক্ষমা চাইছি। আপনাদের ভালোবাসা এবং সমর্থনই আমার একমাত্র শক্তি। আমাকে বোঝার জন্য, এতটা নিঃশর্ত ভালোবাসা এবং ধৈর্য ধরার জন্য অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞ। আপনাদের হতাশ করার জন্য দুঃখিত।’

আরও পড়ুন- Rachna Banerjee: ক্লাসরুমে দিদিমণি রচনা! পড়ুয়াদের পড়াও ধরলেন সাংসদ-অভিনেত্রী...

আগামী ১১ আগস্ট ইউকে-তে অরিজিতের কনসার্ট অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু তা হচ্ছে না। এটি আগামী সেপ্টেম্বর পর্যন্ত স্থগিত করা হয়েছে। সেপ্টেম্বরে কনসার্টের চারটি তারিখও ঘোষণা করেছেন অরিজিত্‍। তবে অরিজিৎ সিংয়ের ঠিক কী হয়েছে, অবশ্য তা জানা যায়নি। আর সেই থেকেই বাড়ছে ফ্যানেদের চিন্তা। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.