Arindam Sil on Khela Jawkhon : খেলা যখন-এ মিমির খেলা হবে! বোদ্ধাদের একহাত অরিন্দমের...

সম্প্রতি, মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। যেখানে স্পষ্ট এই ছবি একটি মনস্তাত্ত্বিক থ্রিলার হতে চলেছে। পরিচালকের কথায়, প্রতি ১৫ মিনিট অন্তর ছবির গল্প বদলে যাবে। সমালোচকদের জবাব দিয়ে অরিন্দম শীল বলেন, 'ট্রেলার দেখে অনেক বোদ্ধা বলেছেন, ছবিটি অমুক ছবির রিমেক, তমুক থেকে অনুপ্রাণিত। তবে এসব শুনে মজা লাগছিল বেশ, মনে হচ্ছিল বলি আগে ছবি দেখুন তারপর মন্তব্য করবেন। এমনকী ছবির কলাকুশলীরা যাঁরা দেখেছেন। তাঁরাও ছবির শেষ দৃশ্য না দেখে বুঝতে পারেননি যে কী হতে চলেছে।' 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 23, 2022, 08:07 PM IST
Arindam Sil on Khela Jawkhon : খেলা যখন-এ মিমির খেলা হবে! বোদ্ধাদের একহাত অরিন্দমের...

Mimi Chakraborty, Arindam Sil, Khela Jawkhon, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বহুদিন ধরেই আটকে ছিল পরিচালক অরিন্দম শীলের ছবি 'খেলা যখন'। তবে অবশেষে বহু বাধা পার করে মুক্তি পেতে চলেছে অরিন্দম শীলের 'খেলা যখন'। যে ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে মিমি চক্রবর্তী ও অর্জুন চক্রবর্তীকে। সম্প্রতি, মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। যেখানে স্পষ্ট এই ছবি একটি মনস্তাত্ত্বিক থ্রিলার হতে চলেছে।

তবে কোনও ক্ষেত্রেই সমালোচকের অভাব হয় না। তাই এক্ষেত্রেও 'খেলা যখন'-এর ট্রেলার দেখে অনেকেরই অভিযোগ ছিল, ছবিটি আসলে রিমেক, কিংবা অন্য একটি ছবির কপি। এবার তারই জবাব দিতে মুখ খুলেছেন পরিচালক অরিন্দম শীল। তাঁর কথায়, ছবি দেখলেই বুঝবেন, এখানে প্রতি ১৫ মিনিট অন্তর ছবির গল্প বদলে যাবে। সমালোচকদের জবাব দিয়ে অরিন্দম শীল বলেন, 'ট্রেলার দেখে অনেক বোদ্ধা বলেছেন, ছবিটি অমুক ছবির রিমেক, তমুক থেকে অনুপ্রাণিত। তবে এসব শুনে মজা লাগছিল বেশ, মনে হচ্ছিল বলি আগে ছবি দেখুন তারপর মন্তব্য করবেন। এমনকী ছবির কলাকুশলীরা যাঁরা দেখেছেন। তাঁরাও ছবির শেষ দৃশ্য না দেখে বুঝতে পারেননি যে কী হতে চলেছে।' অরিন্দমের কথায়, 'খেলা যখন ছবির কাজ বহুবার শুরু হয়ে বন্ধ হয়ে গিয়েছে, মাঝে করোনাকাল, তবে আমি হতাশ হইনি। আশাবাদী ছিলাম।'

আরও পড়ুন-মোদ্দা কথা 'প্রসেনজিৎ Weds ঋতুপর্ণা', আনন্দে নাচলেন বরুণ...

সম্প্রতি মুক্তি পাওয়া ছবির ট্রেলার 'খেলা যখন'-এ মিমি চক্রবর্তী ও অর্জুন চক্রবর্তীকে দম্পতির ভূমিকায় দেখা যাচ্ছে। দেখা যাচ্ছে একটি দুর্ঘটনায় মৃত্যু হয় মিমির সন্তানের। তারপর থেকেই মানসিক সমস্য়ায় ভুগছেন মিমি। এরই মাঝে তাঁকে কেউ জানান, তাঁর ছেলে বেঁচে আছে। দোলাচলাতায় ভুগতে থাকেন মিমি। শুরু হয় জটিলতা। তবে গল্পের মধ্যে লুকিয়ে রয়েছে অন্যরকম জটিলতা, রয়েছে বিশেষ রহস্য। সবমিলিয়ে ছবির ট্রেলার পরতে পরতে রহস্যের ইঙ্গিত রয়েছে। যা 'খেলা যখন' নিয়ে অন্যরকম আগ্রহ তৈরি করেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)