সৎ মা শ্রীদেবীর দুই কন্যা জাহ্নবী ও খুশির সঙ্গে বিশেষ কথা বলেন না অর্জুন?

 তিক্ততা ভুলে বাবা বনি কাপুরের পাশে দাঁড়ান অর্জুন। 

Updated By: May 8, 2019, 03:12 PM IST
সৎ মা শ্রীদেবীর দুই কন্যা জাহ্নবী ও খুশির সঙ্গে বিশেষ কথা বলেন না অর্জুন?

নিজস্ব প্রতিবেদন: শ্রীদেবী যতদিন বেঁচে ছিলেন, ততদিন অর্জুন কাপুর ও অংশুলা কাপুরদের সঙ্গে জাহ্নবী কাপুর, খুশি কাপুরদের কথা বলা তো দূর প্রায় মুখ দেখাদেখিও ছিল না। সৎ মা শ্রীদেবীর সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্ক ছিল সব সময়ের জন্যই তিক্ত। তবে শ্রীদেবীর মৃত্যুর পর পরিস্থিতি বদলে যায়। তিক্ততা ভুলে বাবা বনি কাপুরের পাশে দাঁড়ান অর্জুন। বাবার সঙ্গে গিয়ে দুবাই থেকে শ্রীদেবীর দেহ দেশে ফেরান অর্জুনই।

সময় বদলানোর সঙ্গে সঙ্গে শ্রীদেবীর দুই মেয়ে জাহ্নবী ও খুশির সঙ্গেও অর্জুন কাপুরের সম্পর্ক বদলায়। বোন বলে তাঁদের দুজনকেও কাছে টেনে নেন অর্জুন। 'কফি উইথ করণ'-এ অর্জুন কাপুরের সঙ্গে হাজির হয়েছিলেন জাহ্নবী কাপুরও। তবে এই মুহূর্তে অর্জুন ব্যস্ত তাঁর আগামী ছবি 'ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেড' ছবির প্রমোশনে। এরই মাঝে ফের একবার জাহ্নবী, খুশির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খোলেন অর্জুন।

আরও পড়ুন-হট ফটোশ্যুটে শুভশ্রী, পোস্ট করলেন ফটোশ্যুটের ভিডিয়ো

অর্জুনের কথায়, জাহ্নবী, খুশির সঙ্গে সম্পর্ক ঠিক হয়ে গেলেও তাঁদের সঙ্গে খুব বেশি কথা বলেন না অর্জুন।  তিনি বলেন, '' আমি ওদের সঙ্গে খুব বেশি কথা বলি না। আসলে একে অপরের প্রতি এত তিক্ততার মধ্যে দিয়ে বড় হয়েছি, এখন আমাদের সম্পর্ককে ভালো করতে আমরা সকলেই চেষ্টা করছি ঠিকই তবে বেশি কথা বলি না। কারণ আমার সবসময় মনে হয়, এই সম্পর্কটায় নজর না লেগে যায়। যতদিন যাচ্ছে আমি এখনও ওদেরকে চেনার চেষ্টা করছি। এখনও ওদেরকে ঠিকভাবে জানতে গেলে অনেকটা পথ যেতে হবে। তবে বলতে পারবো, আমি ওদেরকে খুব ভালো করে জানি। তবে হ্যাঁ, পারিবারিক হোয়াটসঅ্যাপ গ্রুপে আমাদের কথা হয়। ''

 আরও পড়ুন-বিয়ের পর শ্রাবন্তীর ছেলের সঙ্গে ছবি পোস্ট রোশনের, আদপে শ্রাবন্তীর ছেলের সঙ্গে কেমন সম্পর্ক রোশনের?