বাদ দিলেন শ্রীদেবীকে, শিশু দিবসে মায়ের সঙ্গে বাবার ছবি শেয়ার করলেন অর্জুন

এখনই তাঁর মাকে সবচেয়ে বেশি প্রয়োজন বলে জানান অর্জুন 

Updated: Nov 15, 2019, 01:14 PM IST
বাদ দিলেন শ্রীদেবীকে, শিশু দিবসে মায়ের সঙ্গে বাবার ছবি শেয়ার করলেন অর্জুন

নিজস্ব প্রতিবেদন: মায়ের হাসি যেন এখনও তাঁর চোখে ভাসছে। বর্তমানে প্রতিনিয়ত মাকে মনে পড়ছে। শিশু দিবসে এভাবেই মা মোনা শৌরি কাপুরের সঙ্গে বাবা বনি কাপুরের ছবি শেয়ার করে লিখলেন অর্জুন কাপুর।

আরও পড়ুন :বিকিনি পরে করছেন স্নান, ভাইরাল 'দৃশ্যম' অভিনেত্রী শ্রিয়ার ভিডিয়ো
শিশু দিবসে বাবা-মায়ের একটি ছবি শেয়ার করেন অর্জুন কাপুর। যেখানে বনি কাপুরের হাত ধরে ছবি তুলতে দেখা যায় মোনা শৌরি কাপুরকে।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বাবা-মায়ের ওই ছবির নীচেই অর্জুন লেখেন, বর্তমানে মায়ের কথা তাঁর সবচেয়ে বেশি করে মনে পড়ছে। মায়ের হাসি যেন কিছুতেই ভুলতে পারেন না তিনি। তাই মা যেখানে রয়েছেন, সেখানে যেন ভাল থাকুন বলেও মন্তব্য করতে দেখা যায় অর্জুনকে। প্রসঙ্গত, ২০১২ সালে ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয় মোনা শৌরি কাপুরের। অর্জুনের প্রথম সিনেমা ইশকজাদে মুক্তির আগেই চলে যান মোনা শৌরি কাপুর।
এদিকে সম্প্রতি মুক্তি পায় পানিপথ-এর ট্রেলার। পরিচালক আশুতোষ গোয়াড়িকরের এই সিনেমায় মারাঠা যোদ্ধা সদাশিব রাওয়ের ভূমিকায় অভিনয় করছেন অর্জুন। এই সিনেমায় অর্জুনের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সঞ্জয় দত্ত এবং কৃতি শ্যানন।

আরও পড়ুন : 'সেক্স রিহ্যাবে যান', যৌন হেনস্থা নিয়ে অনুর বিরুদ্ধে গর্জে উঠলেন সোনা

পানিপথ মুক্তি পাওয়ার পর মালাইকা অরোরার সঙ্গে কি অর্জুন কাপুর সাতপাকে বাঁধা পড়বেন, তা নিয়ে চলছে জোর জল্পনা। যদিও এ বিষয়ে স্পষ্ট করে কিছু শোনা যায়নি অর্জুন কাপুর এবং মালাইকা অরোরাকে। তবে মাঝে মধ্য়েই অর্জুন, মালাইকাকে একসঙ্গে বিদেশে পাড়ি দিতে দেখা যায়। পাশাপাশি বলিউডের বিভিন্ন পার্টিতেও তাঁদের দেখা যায় একসঙ্গে। অর্জুন, মালাইকার ছবি একসঙ্গে উঠে এলেই, পাপারাতজির ক্যামেরার ফ্ল্যাশও ঝলসে উঠতে শুরু করে হু হু করে।