১৪ বছরের বড় মালাইকার সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন! এ কী বলে ফেললেন অর্জুন কাপুর

পানিপথ-এর ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই অর্জুন কাপুর এবং মালাইকা অরোরার সম্পর্ক নিয়ে ফের গুঞ্জন শুরু হয়েছে 

Updated By: Dec 2, 2019, 11:37 AM IST
১৪ বছরের বড় মালাইকার সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন! এ কী বলে ফেললেন অর্জুন কাপুর

নিজস্ব প্রতিবেদন :  ২০২০-তেই কি বিয়ে করছেন? গাঁটছড়া বাঁধছেন মালাইকা অরোরার সঙ্গে? পানিপথ-এর প্রমোশনের মধ্যে ফের এমনই প্রশ্নের মুখোমুখি হতে হয় অর্জুন কাপুরকে। যার উত্তরে অর্জুন কি বললেন জানেন!
মালাইকা অরোরার সঙ্গে বিয়ের প্রসঙ্গে এবার ফের মুখ খুললেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। বলেন, তিনি যখন বিয়ে করবেন, তখন সবাই পারবেন জানতে। এর মধ্যে লুকোচুরির কোনও বিষয় নেই। বিয়ে করলে সেই খবর সবাই জানতে পারবেন বলেও স্পষ্ট জানান অর্জুন কাপুর।

আরও পড়ুন : রক্ষকের ভূমিকায় অক্ষয়, স্টান্টম্যানের জীবন বাঁচিয়ে 'রিয়েল হিরো' আক্কি
তিনি আরও বলেন, বলিউডে এমন অনেক অভিনেতা রয়েছেন, যাঁদের ব্যক্তিগত জীবনে কোনও রাখঢাক নেই। শুধু তিনি নন, যাঁর ব্যক্তিগত জীবন সব সময় প্রকাশ্যে চলে আসে। তিনিও তাঁদের মধ্যে একজন যাঁর ব্যক্তিগত জীবন নিয়ে সব সময় ব্যস্ত থাকে সংবাদমাধ্যম। তাঁদের গায়ে সেলিব্রিটি তকমা লাগাতেই, ব্য়ক্তিগত জীবনে আর কোনও রাখঢাক থাকে না। মানুষ তাঁদের ব্য়ক্তিগত জীবন নিয়ে সবকিছু জানতে চায় বলেই তাঁদের নিয়ে বার বার খবর উঠে আসে সংবাদমাধ্যমের পাতায়। এমনও মন্তব্য করেন অর্জুন কাপুর।

আরও পড়ুন  : গান গাইতে গিয়ে কথা হারালেন, ভুল ইংরেজি বলে ফের সমালোচনার মুখে রানু মণ্ডল
সম্প্রতি মুক্তি পায় পরিচালক আশুতোষ গোয়াড়িকরের সিনেমা পানিপথ। এই সিনেমায় সঞ্জয় দত্ত, কৃতি শ্যাননের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অর্জুন কাপুর। তবে পানিপথ-এ সঞ্জয় দত্তের বিপরীতে মারাঠা বীর হিসেবে অর্জুন কাপুর একেবারেই মানানসই নন বলে বার বার কটাক্ষ করা হয়েছে নেটিজেনদের তরফে। শুধু তাই নয়, মারাঠা বীরের চরিত্রে অভিনেয়র আগে, বাজিরাও মস্তানির সিডি নিয়ে রণবীর সিংয়ের অভিনয় দেখা উচিত ছিল অর্জুনের। রণবীর সিংয়ের অভিনয় দেখে শিক্ষা নিয়ে তবেই এই চরিত্রে অর্জুন কাপুরের অভিনয় করা উচিত ছিল বলেও মন্তব্য করতে শুরু করেন অনেকে।

 

.