close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মালাইকাকে ঘিরে ধরতেই রেগে গেলেন অর্জুন, দেখুন ভিডিয়ো

প্রকাশ্যেই দেখা যায় 

Updated: Aug 13, 2019, 05:46 PM IST
মালাইকাকে ঘিরে ধরতেই রেগে গেলেন অর্জুন, দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : মেলবোর্ন থেকে ফিরছিলেন অর্জুন-মালাইকা। বিমানবন্দরে একসঙ্গেই দেখা যায় তাঁদের। কিন্তু অর্জুন-মালাইকা যখন একসঙ্গে বিমানবন্দরে হাজির হন, সেই সময় ভক্তরা ঘিরে ধরেন তাঁদের। কেউ অর্জুন কাপুরের সঙ্গে ফটো তোলার জন্য এগিয়ে আসেন, আবার মালাইকার সঙ্গে নিজস্বীর জন্য এগিয়ে আসতে শুরু করেন।

আরও পড়ুন  : মেয়েকে দেখলেই অশ্লীল মন্তব্য করতেন সত বাবা, অভিযোগ পলকের
ভক্তদের সঙ্গে প্রথমে অর্জুন কাপুর ছবি তোলেন। কিন্তু ভক্তরা যখন মালাইকার সঙ্গে ছবি তোলার জন্য এগিয়ে আসেন, তখন তাঁদের সেখান থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করেন অর্জুন কাপুর। মালাইকার চারপাশে তাঁর ভক্তরা হাজির হলে, অর্জুন যেন একটু বিরক্তই হয়ে যান। আর পাঁচজন সাধারণ প্রেমিকের মতো প্রেমিকার নিরাপত্তা নিয়ে কড়া মনোভাবের হয়ে ওঠেন তিনি। অর্জুন-মালাইকার সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন :  ঝাঁপিয়ে পড়ে সলমনের হাত টেনে ধরলেন মহিলা, ভাইরাল ভিডিও
দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে এই প্রথম নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুললেন মালাইকা। তিনি বলেন, একজন বয়স্ক পুরুষের সঙ্গে কম বয়সী কেউ সম্পর্কে জড়ান, তখন কেউ কোনও মন্তব্য করেন না। কিন্তু সম্পর্কে কোনও মহিলা যদি বড় হন, তাহলে তাঁকে কেউ 'বুড়ি' বলে কটাক্ষ করেন, আবার কেউ বেশি 'সাহসী' বলে তকমা দিয়ে দেন। অসম বয়সী দু'জন সম্পর্কে জড়ালে, সমাজ এখনও পর্যন্ত নিজেদের পরিণত মানসিকতা দেখাতে পারে না বলেও মন্তব্য করেন মালাইকা অরোরা।