'আমি আর সহ্য করতে পারছি না', কী হল বলিউডের জনপ্রিয় গায়ক আরমান মালিকের!

আরমানের কী হয়েছে, তা নিয়ে প্রশ্ন করতে শুরু করেন ভক্তরা 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 11, 2020, 10:22 AM IST
'আমি আর সহ্য করতে পারছি না', কী হল বলিউডের জনপ্রিয় গায়ক আরমান মালিকের!

নিজস্ব প্রতিবেদন: কী হল বলিউডের জনপ্রিয় গায়ক আরমান মালিকের? আরমানের কি কিছু হয়েছে? এমন সব প্রশ্নই উঠে আসতে শুরু করেছে বলিউডের জনপ্রিয় গায়কের ভক্তদের মনে। 

আরও পড়ুন : বিয়ে থেকে দোল, তাপস পালের পুরনো ছবি শেয়ার করে আবেগে ভাসলেন নন্দিনী পাল

বিষয়টি খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি (Armaan Malik) আরমান মালিকের (Instagram)ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট চোখে পড়ে। সেখানে লেখা রয়েছে, 'আমি আর সহ্য করতে পারছি না'। কী কারণে আরমান এই ধরনের লেখা শেয়ার করছেন তা নিয়ে জোর জল্পনা শুরু হয়ে যায়। শুধু তাই নয়, আরমান মালিকের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট লক্ষ্য করলে বুঝতে পারবেন, (Anu Malik) অনু মালিকের ভাইপো সবকিছু মুছে দিয়েছেন তাঁর সোশ্যাল হ্যান্ডেল থেকে। অর্থাত আরমান মালিের নামে একটি ভেরিফায়েড অ্যাকাউন্ট রয়েছে ঠিকই, কিন্তু সেখানে অন্য কিছু আর নেই। ওই অ্যাকাউন্ট থেকে সমস্ত কিছু মুছে ফেলা হয়েছে। আরমানের ছবি থেকে গানের ভিডিয়ো, কিছু নেই ওই অ্যাকাউন্টে। যা দেখে তাঁর ভক্তদের মধ্যে জোর জল্পনা শুরু হয়ে যায়।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : ভাঙের নেশায় মত্ত নিক-প্রিয়াঙ্কা, ভাইরাল সেলেব দম্পতির হোলি পার্টির ভিডিয়ো
কেউ প্রশ্ন করতে শুরু করেন, আরমান ভাল আছেন তো! কেউ জানতে চান, কী হয়েছে আপনার! কেউ আবার বলে বসেন, আরমানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাকড হয়েছে মনে হচ্ছে। এমনকী, জনপ্রিয় অভিনেতা সুয়েশ রাইও আরমানকে প্রশ্ন করেন,তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাকড হয়েছে কি না। সবকিছু মিলিয়ে আরমান মালিকের কী হয়েছে, তা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে বিভিন্ন মহলে। কিন্তু গায়ক কোনও উত্তর দেননি।

.