রিয়া, কঙ্গনাকে নিয়েই আলোচনা, কৃষকদের কষ্ট কেউ অনুভব করছেন না! মত আরশাদ, মিকার

আরশাদ ওয়ার্সির টুইটের পর পালটা টুইট করেন মিকা সিং 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 18, 2020, 08:22 PM IST
রিয়া, কঙ্গনাকে নিয়েই আলোচনা, কৃষকদের কষ্ট কেউ অনুভব করছেন না! মত আরশাদ, মিকার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : 'কৃষকরা ক্ষতিগ্রস্ত হবেন বলে ভুল তথ্য ছড়ানো হচ্ছে।' কৃষি সংক্রান্ত বিল নিয়ে শুক্রবার এমনই জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কৃষিক্ষেত্রে সংস্কার আনতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যখন বিল নিয়ে মতামত ব্যখ্যা করতে শুরু করেন, সেই সময় কৃষকদের একটি নতুন ভিডিয়ো শেয়ার করেন বলিউড অভিনেতা আরশাদ ওয়ার্সি। যেখানে জল, কাঁদার মধ্যে ধানের চারা রোপণ করতে দেখা যায় ৩ জনকে। নিজের টুইটার হ্যান্ডেলে আরশাদ ওয়ার্সি যখন ওই ভিডিয়ো শেয়ার করেন, সেই সময় তার পালটা জবাব দেন মিকা সিং।

আরও পড়ুন : 'আপনি আমাদের খাবারের ব্যবস্থা করেন না', জয়াকে কড়া জবাব মুকেশ খান্নার

তিনি বলেন, কৃষকদের সমস্যা নিয়ে কেউ কথা বলছেন না। এই সমস্ত খবর কেউ প্রকাশ্যে আনছেন না। সাধারণ মানুষ আরও বেশি করে কঙ্গনা রানাউত, রিয়া চক্রবর্তীর দেখছেন। দেশের কৃষকদের কথা কেউ ভাবছেন না বলেও মন্তব্য করতে দেখা যায় মিকাকে।

দেখুন...

কৃষকদের নিয়ে আরশাদ ওয়ার্সির টুইট এবং তার প্রেক্ষিতে মিকা সিংয়ের পালটা টুইট নিয়ে নেট জনতার একাংশের মধ্যে শুরু হয়ে গিয়েছে জোর আলোচনা।

এদিকে কঙ্গনা সুশান্ত সিংয়ের মৃত্যুর পর থেকে যেভাবে রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তী কিংবা কঙ্গনা রানাউতের খব প্রকাশ করা হচ্ছে, তা দেখে যে মিকা সিং, আরশাদ ওয়ার্সিরা বেশ বিরক্ত, তা স্পষ্ট করে দেন বলিউডের এই দুই সেলেব।

.