Aryan Khan: মাদক মামলায় অবশেষে গ্রেফতার Shah Rukh পুত্র আরিয়ান

দীর্ঘক্ষণ জেরার পর গ্রেফতার করা হয় তাঁকে।

Updated By: Oct 3, 2021, 07:16 PM IST
Aryan Khan: মাদক মামলায় অবশেষে গ্রেফতার Shah Rukh পুত্র আরিয়ান

নিজস্ব প্রতিবেদন: শনিবার রাতে গোয়াগামী এক প্রমোদতরী থেকে শাহরুখ পুত্র আরিয়ান খান (Aryan Khan) সহ আটজনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্তারা। দীর্ঘক্ষণ আরিয়ানকে জিজ্ঞাসাবাদ করেন NCB-র অফিসাররা। বাজেয়াপ্ত করা হয় তাঁর ফোন। খতিয়ে দেখা হয়, শেষ কয়েকদিন কার কার সঙ্গে ফোনে ও হোয়াটস অ্যাপে কথা বলেছেন আরিয়ান। এরপরই আরিয়ান খান সহ তিনজনকে গ্রেফতার করে NCB। 

এনসিবি সূত্রের খবর, সকাল থেকেই জেরা করা হয় আরিয়ানকে। সূত্রের খবর মাদক নেওয়ার কথা স্বীকার করেন আরিয়ান। ইতিমধ্যেই ছেলের জন্য বিখ্যাত আইনজীবী সতীশ মানশিণ্ডেকে নিয়োগ করেছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। সতীশের প্রতিনিধিরা এনসিবি-র দফতরে পৌঁছে গিয়েছেন। সেখানে হাজির শাহরুখ পত্নী গৌরী খানও। NCB-র তরফ থেকে জানানো হয়,'বলিউডের স্টার হোক বা রাজনৈতিক নেতা কারোরই কোনও প্রভাব পড়বে না এই মামলায়। নিরপেক্ষভাবেই এই মামলার তদন্ত চলবে। গত একবছরে প্রায় ৩০০ টি অভিযান চালিয়েছে এনসিবি। আগামী দিনেও এই অভিযান চলবে।' শোনা যাচ্ছে ইতিমধ্যেই পাঠানের শুট ছেড়ে স্পেন থেকে শীঘ্রই মুম্বই ফিরছেন শাহরুখ। আরিয়ান ও তাঁর বন্ধুদের জেরা করে মুম্বইয়ে বেশ কিছু মাদক চক্রের হদিশ পায় এনসিবি। ইতিমধ্যেই তল্লাশি শুরু হয়েছে মুম্বইয়ের বিভিন্ন জায়গায়। এনসিবির তরফ থেকে দাবি, এই প্রথম নয়, এর আগেও আরবাজ মার্চেন্টের সঙ্গে মাদক পার্টিতে সামিল হয়েছেন আরিয়ান। 

আরও পড়ুন: Aryan Khan: মাদক মামলায় আটক Shah Rukh পুত্র আরিয়ান, চলছে জিজ্ঞাসাবাদ

শনিবার রাতে কিছুটা ফিল্মি কায়দাতেই হানা দিয়েছিল NCB। তাঁরা জানতে পারে রেভ পার্টি হওয়ার কথা আছে মাঝ সমুদ্রে। যাত্রী বেশে হাজির হন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্তারা। আর তারপর পার্টি শুরু হলে আটক করা হয় আট জনকে। শোনা যায় গত দুসপ্তাহ ধরেই তাঁদের উপর নজর রেখেছিল এনসিবি। সেই পার্টি থেকেই অফিসাররা  আটক করেন আটজনকে। সেখান থেকে তাঁদের নিয়ে আসা হয় দক্ষিণ মুম্বইয়ের বলার্ড এস্টেট অফিসে। NCB-র তরফ থেকে জানানো হয়েছে, ঐ মাদক পার্টি থেকে উদ্ধার করা হয়েছে কোকেন, চরস, মেফেড্রনের মতো একাধিক মাদক। সব মিলিয়ে মাদক নেওয়ার অভিযোগে আটক করা হয় ছয়জন পুরুষ ও দুই জন মহিলাকে। এরই মধ্যে অন্যতম নাম আরিয়ান খান। আরিয়ান ছাড়াও যে সাতজনের নাম উল্লেখ রয়েছে এই তালিকায় রয়েছে মুনমুন ধামেচা, নুপূর সারিকা, ইশমিত সিং, মোহক জয়সওয়াল, বিক্রান্ত চোকার, গোমিত চোপড়া ও আরবাজ মার্চেন্ট। এদের মধ্যে মোহক,নুপূর ও গোমিত তিনজন দিল্লির বাসিন্দা, বাকিরা থাকেন মুম্বইয়ে। 

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর বলিউডের মাদক যোগ নিয়ে সক্রিয় হয়ে উঠেছে NCB। দীপিকা থেকে শুরু করে সারা, রিয়া অনেকেরই নাম জড়িয়েছে মাদক মামলায়। এবার সেই তালিকায় নতুন নাম আরিয়ান খান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.