Naga Chaitanya দিতে চেয়েছিলেন ২০০ কোটি, 'ওর থেকে এক টাকাও নেব না',সাফ কথা Samantha-র

নিজস্ব প্রতিবেদন : মাস কয়েক ধরে কানাঘুষো ছিলই। শেষপর্যন্ত শনিবাসরীয় বারবেলায় বিচ্ছেদের ঘোষণা করেন সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) ও নাগা চৈতন্য (Naga Chaitanya)। চার বছর বিবাহিত জীবন কাটানোর পর যৌথ বিবৃতিতে আলাদা পথে হাঁটার কথা জানিয়েছেন দু'জনে। সামান্থার সাফ বক্তব্য, তিনি নাগার থেকে একটি টাকাও নেবেন না।

জানা যাচ্ছে, সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) নাকি স্বামীর থেকে ৫০ কোটি টাকা খোরপোশ পেতে পারতেন। তবে ৫০ নয়, প্রাক্তন স্ত্রীকে ২০০ কোটি টাকা দিতে চেয়েছিলেন নাগা চৈতন্য (Naga Chaitanya)। কিন্তু নাহ, বিয়ে ভাঙার পর সে টাকা নিতে নারাজ সামান্থা। অভিনেত্রীর ঘনিষ্ঠ এক ব্যাক্তি সংবাদ-মাধ্যমকে জানিয়েছেন, "সামান্থার মন ভেঙেছে, ও হতাশ, ও এই বিয়ে থেকে শুধু ভালবাসা এবং সাহচর্য চেয়েছিল। সেটাই যখন শেষ হয়ে গেছে, সেখান থেকে ওর আর অন্য কিছুর প্রয়োজন নেই"।

আরও পড়ুন-Aryan Khan: মাদক মামলায় আটক Shah Rukh পুত্র আরিয়ান, চলছে জিজ্ঞাসাবাদ

২০১০ সালে 'ইয়ে মায়া ছেসাভে' ছবিতে একসঙ্গে কাজ করার সময় এই দম্পতির একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। ২০১৭-র জানুয়ারিতে তাঁদের বাগদান হয়। এরপর ওই বছরের অক্টোবর মাসেই গোয়াতে ঘটা করে আয়োজিত হয়  সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) ও নাগা চৈতন্য (Naga Chaitanya)র বিয়ে। ৪ বছর ঘর করার পর বিয়ে ভাঙলেও বন্ধুত্ব থেকে যাবে বলে জানিয়েছেন নাগা চৈতন্য ও সামান্থা। 

শনিবার যৌথ বিবৃতিতে সামান্থা (Samantha Ruth Prabhu) লিখেছেন, ''অনেক চিন্তাভাবনা করে চৈ ও আমি সিদ্ধান্তি নিয়েছি, স্বামী-স্ত্রীর বন্ধন ছেড়ে নিজেদের পথে হাঁটব। আমরা ভাগ্যবান যে গত এক দশক ধরে আমাদের এক দশকের বন্ধুত্ব। এটাই সম্পর্কের মূল ভিত্তি ছিল। এই বন্ধুত্ব চিরকাল আমাদের মধ্যে থেকে যাবে। কঠিন সময়ে ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও সংবাদ মাধ্যমের সমর্থন চাইছি। আমাদের একাকী থাকতে দিন। সমর্থনের জন্য ধন্যবাদ।'' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
Samantha Prabhu refuses to take ₹200 crore alimony from Naga Chaitanya
News Source: 
Home Title: 

Naga Chaitanya দিতে চেয়েছিলেন ২০০ কোটি, 'ওর থেকে এক টাকাও নেব না',সাফ কথা Samantha-র

Naga Chaitanya দিতে চেয়েছিলেন ২০০ কোটি, 'ওর থেকে এক টাকাও নেব না',সাফ কথা Samantha-র
Yes
Is Blog?: 
No