Aryan Khan Drug Case: জেলেই থাকতে হচ্ছে আরিয়ানকে, জামিন পেলেন না শাহরুখ পুত্র

বুধবার আরিয়ানের জামিনের আবেদন খারিজ করে মুম্বইয়ের আদালত। 

Updated By: Oct 20, 2021, 03:36 PM IST
Aryan Khan Drug Case: জেলেই থাকতে হচ্ছে আরিয়ানকে, জামিন পেলেন না শাহরুখ পুত্র

নিজস্ব প্রতিবেদন: ফের একবার আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ। জেলেই থাকতে হবে শাহরুখ পুত্র আরিয়ান খানকে। তবে শুধু আরিয়ান নয়, বুধবার আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিনের আবেদন খারিজ করে মুম্বইয়ের আদালত। গত ৩ অক্টোবর মাদক মামলায় গ্রেফতার করা হয় আরিয়ান খান সহ আরও সাতজনকে। ইতিমধ্যেই ১৮ দিন জেলে কাটিয়েছেন আরিয়ান। বর্তমানে আর্থার রোডের জেলে রাখা হয়েছে তাঁকে। 

আরিয়ানের বিরুদ্ধে মাদকদ্রব্য সেবন ও মাদক কেনা বেচার অভিযোগ এনেছে NCB। ২ অক্টোবর এক প্রমোদতরীতে আয়োজিত এক মাদক পার্টি থেকে বেশ কিছু মাদকদ্রব্য সহ আটক করা হয়েছিল আরিয়ান সহ মোট আটজনকে। যদিও আরিয়ানের কাছ থেকে কোনও মাদকদ্রব্য পাওয়া যায়নি। তবে মাদক সেবনের কথা স্বীকার করে নিয়েছেন তিনি। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়েছিল আরিয়ানকে। এরপর NCB হেফাজতেই রাখা হয়েছিল তাঁকে। পরবর্তীকালে আরিয়ানকে জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত। 

আরও পড়ুন: Sourav Ganguly Biopic: রণবীর কাপুর বা হৃত্বিক রোশন নন, দাদার চরিত্রে এই অভিনেতা!

গত ১৯ অক্টোবর তাঁর শেষ শুনানিতে এনসিবির পক্ষ থেকে আইনজীবী অনিল সিং আদালতে সওয়াল জবাব করেন যে নতুন প্রজন্মের মধ্যে ড্রাগ নেওয়ার প্রবণতা ক্রমবর্ধমান তাই এই বিষয়ে নজর রাখা জরুরি। এদিন তিনি বলেন, 'আরিয়ান খান প্রথমবার মাদক সেবন করেনি। সে নিজেই জানিয়েছে যে গত চারবছর ধরে সে মাদকদ্রব্য সেবন করছে। তার প্রমাণও পেশ করা হয়েছে আদালতে।' অন্যদিকে আরিয়ানের আইনজীবী অমিত দেশাই বলেন,'জামিন পাওয়ার পরও আরিয়ান এনসিবিকে সবরকমের সাহায্য করবে। আরিয়ান জামিন পেলে তদন্তে সমস্যা হবে বলে দাবি করেছিল এনসিবি। কিন্তু সে বিষয়ে এখনও আদালতকে কিছু জানায়নি এনসিবি।' এই সওয়াল জবাবের পরই রায় স্থগিত রেখেছিলেন বিচারক। বুধবার জামিনের সেই আদেবন খারিজ করেন স্পেশাল জাজ ভি.ভি.পাতিল। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)